• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মা-বাবাকে জখমের পর আরেকজনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে যুবক নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৫, ১০ ডিসেম্বর ২০২২

আপডেট: ২২:২৪, ১০ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
মা-বাবাকে জখমের পর আরেকজনকে কুপিয়ে হত্যা, গণপিটুনিতে যুবক নিহত

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সারোয়াতলী ইউনিয়নের শিজক গলাচিপা এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সরল চাকমা (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে মঞ্জু চাকমা (৩০) নামে এক যুবক। এই ঘটনায় গণপিটুনিতে ঘাতক মঞ্জু চাকমা নিহত হয়েছে। 

সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান অতুল বিহারি চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন। শুক্রবার (৯ ডিসেম্বর) রাত ৮ ঘটিকায় ঘাতক মঞ্জু চাকমা তার মা কালোচুলি চাকমাকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়, মাকে বাঁচাতে তার বাবা রত্ন কুমার চাকমা এগিয়ে আসলে তাকেও কোপিয়ে মারাত্মক ভাবে আহত করে ঘাতক মঞ্জু চাকমা পালিয়ে যায়। পরে আহত বাবা-মাকে স্থানীয়রা উদ্ধার করে বাঘাইছড়ি সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠিয়ে দেয়। 

এদিকে ১০ ডিসেম্বর শনিবার দুপুর ৩টায় ঘাতক মঞ্জু চাকমাকে পালিয়ে যেতে দেখে আটকের চেষ্টা করে এলাকাবাসী। এসময় মঞ্জু চাকমার তার হাতে থাকা ধারালো দায়ের কোপে ঘটনাস্থলে সরল চাকমা (৫০) নিহত হয়। নিহত সরল চাকমা পেশায় ছয় চাকা ট্রলি ব্যবসায়ী বলে জানা যায়। পরে স্থানীয় উত্তেজিত শতাধিক গ্রামবাসীর গণপিটুনিতে ঘাতক মঞ্জু চাকমা নিহত হয়। 

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক মঞ্জু চাকমা মানসিক রোগী সংবাদ পেয়ে পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফিরে আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিভি/এনডি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2