• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএসএফের গুলিতে হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশি নিহত

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৭, ২৯ ডিসেম্বর ২০২২

আপডেট: ১২:১২, ২৯ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
বিএসএফের গুলিতে হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশি নিহত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোলাপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মংগলু (৩৬) ও সাদিক হোসেন (২২) নামে দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। 

বুধবার (২৮ ডিসেম্বর) দিবারাত ১টার দিকে উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া সীমান্তের মেইন পিলার ৮৮৭ এর কাছাকাছি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের পূর্ব ফকিরপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মংগলু ও পাশ্ববর্তী বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামের হাফিজার রহমানের ছেলে সাদিক হোসেন।

স্থানীয়রা জানায়, বুধবার রাতে বাংলাদেশি গরু পারাপারকারীর একটি দল সীমান্তের মেইন পিলার ৮৮৭ এলাকায় গেলে ভারতের ১৫৭ ব্যাটালিয়নের বড় মধুসুদন বিএসএফ ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান মংগলু ও সাদিক হোসেন। পরে সঙ্গের লোকজন তাদের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। দুজনেরই বুকে গুলি লেগেছে।

উপজেলার বড়খাতা ইউনিয়ন পরিষদের (ইউপি) দোলাপাড়া ৭ নম্বর ওয়ার্ডের সদস্য হাফিজুল ইসলাম বলেন, ‘বুধবার রাতে সীমান্তের কাঁটাতার সংলগ্ন তাদের মরদেহ পড়ে থাকে। পরে নিহতদের সঙ্গের লোকজন মরদেহ উদ্বার করে বাড়িতে নিয়ে আসে।’

দোলাপাড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল জলিল দুজন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, ‘ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে।’

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2