• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মানিকগঞ্জে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের আনন্দ মিছিল

প্রকাশিত: ১৪:৫৬, ৩১ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
মানিকগঞ্জে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের আনন্দ মিছিল

মানিকগঞ্জে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জিন্নাহ খানের নেতৃত্বে আনন্দ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে শহরের সেওতা থেকে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে একই স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তব্য রাখেন নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিন্নাহ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী নাদিম হোসেন টুয়েল, সদস্য সচিব রকিবুল রহমান রাকিব। নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম আবেদিন কায়সার, জেলা যুবদলের সদস্য সচিব তুহিনুর রহমান তুহিনসহ অন্যান্যরা। এসময় জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহাস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

সভায় বক্তারা নবগঠিত জেলা কমিটি অনুমোদন করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা  দিকনির্দেশনায় এই ফ্যাসিবাদী সরকার পতনের দুর্বার আন্দোলনে অগ্রনী ভূমিকায় রাজপথে থাকবে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। তত্ত্বাবধায়ক ছাড়া জাতীয় সংসদ নির্বাচন দেশের মাটিতে হতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন। 

বিভি/রিসি

মন্তব্য করুন: