• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আদালতে হাজিরা শেষে কোপানোর পরে কৃষকের পায়ে গুলি

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৫, ১ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
আদালতে হাজিরা শেষে কোপানোর পরে কৃষকের পায়ে গুলি

আদালতে মামলার হাজিরা শেষে বাড়ি ফেরার পথে গুলি করে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে এক ব্যক্তিকে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে ফরিদপুরের শহরের কমলাপুর লালের মোড় এলাকায় অবস্থিত ফরিদপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের পাশে একটি মেহগনি বাগানে এ ঘটনা ঘটে ।

আহত ওই ব্যাক্তির নাম হাবিব ফকির (৩৫)। তিনি ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পূর্বকান্দি গ্রামের  গোলাপ ফকিরের ছেলে। তিনি কৃষি কাজ করে জীবিকা নির্বাহ করেন।

পুলিশ জানায়, হাবিব ফকির দুপুরে ফরিদপুরে আদালত পাড়া থেকে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তাকে একটি মেহগনি বাগানে নিয়ে কুপিয়ে জখম করে তার দুই পায়ে গুলি করে। 

ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল গফফার বলেন, জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ হয়ে আহত হাবিবকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়। 

জানা গেছে, কৃষ্ণপুর ইউনিয়নে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যানের আক্তারুজ্জামান তিতাসের সমর্থকদের সাথে সাবেক চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন ফকিরের সমর্থকদের  বিবাদের জের ধরে এ ঘটনা ঘটে। আহত হাবিব ফকির বিল্লাল ফকিরের সমর্থক বলে জানা যায়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, হাবিব ফকির একটি মামলায় হাজিরা দিয়ে ইজিবাইকে ফেরার পথে কয়েকজন অস্ত্রধারী ইজিবাইকের গতিরোধ করে তাকে নামিয়ে সড়কের পাশের একটি মেহগনি বাগানে নিয়ে দুই পায়ে গুলি করে। এছাড়া তার বাম পায়ে কুপিয়ে জখম করে এবং শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে আহত করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিভি/এইচএ/এইচএস

মন্তব্য করুন: