• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ আ.লীগ অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২২:৫৮, ৩ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
চাঁপাইনবাবগঞ্জ আ.লীগ অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের অফিসের সামনে ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এই বিস্ফোরণ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে সদ্য বিজয়ী সংসদ সদস্য আব্দুল ওদুদের কর্মী ও সমর্থকরা দলীয় কার্যালয়ে বাইরে একটি মাইক্রোবাসে অবস্থান করছিলেন। এসময় কার্যালয়ের বাইরে ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এর আগে সন্ধ্যা সোয়া ৭টার দিকে ২টি মোটরসাইকেলে চারজন সদ্য বিজয়ী সাংসদের ওয়ালটন মোড়স্থ বাড়ির সামনে দিয়ে যাবার সময় উচ্চস্বরে গালিগালাজ করে। এ সময় কয়েকজন কর্মী সমর্থক তাদের ধাওয়া করলে বড় ইন্দারা মোড় এলাকায় মোটরসাইকেল দুটি ফেলে তারা পালিয়ে যায়। ওই সময় তারা মদ্যপ অবস্থায় ছিল বলে জানান নেতাকর্মীরা।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেসে নবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান জানান, রাত প্রায় সাড়ে ৮টার দিকে ওয়ালটন মোড়ের সন্নিকটে জেলা আওয়ামী লীগ অফিসের সামনে একটি ককটেলের বিস্ফোরণ হয়। তবে কে বা কারা এই ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে তা জানা যায়নি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিভি/এসএম/এইচএস

মন্তব্য করুন: