• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

হিরো আলমকে বরণে মঞ্চ সাজালেন শিক্ষক মুখলিছুর রহমান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০৭, ৭ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৫:২৩, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
হিরো আলমকে বরণে মঞ্চ সাজালেন শিক্ষক মুখলিছুর রহমান

আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নোহা গাড়িটি উপহার দিতে শিক্ষক এম. মুখলিছুর রহমান নিজের বাড়িতে মঞ্চ সাজিয়েছেন। মঞ্চে খয়েরি রঙের দু’টি সোফা দিয়ে পেছনে ব্যানার টাঙানো হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে আসছেন হিরো আলম।

সরেজমিনে দেখা যায়, মঙ্গলবার সকাল থেকে শিক্ষকের বাড়িতে সিলেটবাসীর পক্ষ থেকে ‘প্রিন্সিপাল এম. মখলিছুর রহমান কর্তৃক হিরো আলমকে নোহা গাড়ি উপহার অনুষ্ঠান-২০২৩’ শিরোনামে ব্যানার টাঙানো হয়েছে। ইতোমধ্যে তৈরি হয়েছে মঞ্চ, বক্তৃতা দেওয়ার জন্য প্রস্তুত আছে মাইক, দর্শকের জন্য রয়েছে সারি সারি চেয়ার।

শিক্ষক মখলিছুর রহমান জানান, আলহামদুলিল্লাহ খুব ভালো লাগছে। মঙ্গলবার সকাল থেকে আমরা সবাই বাংলার হিরোর জন্য অপেক্ষা করছি।

উল্লেখ্য, বগুড়া ৬ ও ৪ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হন আশরাফুল আলম ওরফে হিরো আলম। নির্বাচনের আগে গত ৩১ জানুয়ারি কিন্ডারগার্টেনের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন। তিনি লাইভে বলেন, ‘হিরো আলম এক সময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন।’

এদিকে আরেকটি ভিডিওতে মুখলিছুর তার বাড়িতে গিয়ে উপহারটি নেওয়ার জন্য হিরো আলমকে অনুরোধ জানান। পরে ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। প্রথমে হিরো আলম শিক্ষকের সঙ্গে যোগাযোগ করেননি। কয়েকদিন পর আবার আক্ষেপ প্রকাশ করে ফের লাইভ করেন তিনি। এরপর যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়ি নিতে মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ যাচ্ছেন তিনি।

আরও পড়ুন: 

বিভি/এইচএস

মন্তব্য করুন: