• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাছ কেনা নিয়ে তিন গ্রামবাসীর তুমুল সংঘর্ষ, আহত ২০

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৯, ১০ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
মাছ কেনা নিয়ে তিন গ্রামবাসীর তুমুল সংঘর্ষ, আহত ২০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুকুরিয়া বাজারে শুক্রবার সকালে মাছ কেনা নিয়ে তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় গুরুতর আহত সুলতান মাতুব্বর নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মীরাকান্দা গ্রামের ফারুক মীর মাছ কিনতে পুকুরিয়া বাজারে যায়। এ সময় এক জেলের মাছ পছন্দ হলে ফারুক মীর ওই মাছের দরদাম করে। সেখানে দাঁড়িয়ে থাকা পুকুরিয়া গ্রামের করিম মাতুব্বর ফারুককে এসময় বলে, আমি এই মাছের দাম করেছি। তুই দাম করলি কেন। এনিয়ে দুইজনের কথা কাটাকাটির একপর্যায়ে সুলতান মাতুব্বর নামে তৃতীয় একজন ব্যক্তি ফারুক মীরকে থাপ্পড় মারে। তখন বাজারে গোস্ত বিক্রি করা নাজিরপুর গ্রামের কয়েকজন কসাই ফারুক মীরের পক্ষ নিয়ে করিম মাতুব্বরের পুত্র সুলতান মাতুব্বরকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে। 

এদিকে, মারধরের খবর পেয়ে পুকুরিয়া গ্রামের লোকজন এবং নাজিরপুর ও মীরাকান্দা গ্রামের লোকজন দুই ভাগে ভাগ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ২০ জন গ্রামবাসী আহত হয়। 

ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম ঘটনার জানান, সকালে তুচ্ছ ঘটনা নিয়ে দুইপক্ষের মধ্যে মারামারি হয়েছে। আমি সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তিনি বলেন, এ ঘটনায় কোনপক্ষই অভিযোগ করেনি থানায়। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিভি/এইচএ/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2