• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইতালি প্রবাসীকে বাড়ি থেকে তুলে নিয়ে পেটানোর অভিযোগ

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ২২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:১৭, ২২ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইতালি প্রবাসীকে বাড়ি থেকে তুলে নিয়ে পেটানোর অভিযোগ

জামালপুরের মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন

ইতালি প্রবাসীকে বাড়ি থেকে তুলে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে জামালপুরের মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন-এর বিরুদ্ধে। আহত আনিছ মোল্লা (৩৫) মেলান্দহ পৌরসভার পশ্চিম জালালপুর গ্রামের মৃত তারা মোল্লার ছেলে। তিনি ২০০৭ সাল থেকে ইতালিতে থাকছেন। আনিছ গত ১০ জানুয়ারি বাংলাদেশে আসেন এবং আগামী ২ মার্চ তার ইতালিতে ফিরে যাওয়ার কথা। 

আহত আনিছ মোল্লার অভিযোগ, মঙ্গলবার বিকালে মেলান্দহ বাজার রেল স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা ট্রেনে আনিছ তার ইতালি প্রবাসী চাচা নুর হোসেনকে উঠিয়ে দিতে গেলে ট্রেনের বগিতে স্থানীয় এক যাত্রীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর জেরে মঙ্গলবার রাতে আনিছ মোল্লাকে তার বাড়ি থেকে ডেকে বের করেন মেলান্দহ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। 

প্রবাসী আনিছ মোল্লাকে বাড়ির গেটে বের করেই ইসমাইল হোসেন ও তার সহযোগী ছাত্রলীগের নেতাকর্মী আনিছকে বেধড়ক পেটাতে থাকে। তার চিৎকারে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা ঘটনাস্থলে এগিয়ে গেলে ছাত্রলীগের নেতা-কর্মীরা চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মঙ্গলবার রাতে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় জামালপুরে প্রবাসী পরিবারগুলোর মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।
 
আহত আনিছের মা বকুল বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, তার প্রবাসী ছেলেকে যারা বাড়ি থেকে তুলে নিয়ে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে তিনি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। প্রবাসী পরিবারটির নিরাপত্তা নিশ্চিত করতে বকুল বেগম প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

মেলান্দহ উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না।

মেলান্দহ থানার ওসি দেলোয়ার হোসেন বাংলাভিশন প্রতিনিধিকে বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিভি/জাহিদ/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2