• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

৫ টাকার জেরে ভ্যান চালকের ঘুষিতে কৃষক নিহত

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৩, ২০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
৫ টাকার জেরে ভ্যান চালকের ঘুষিতে কৃষক নিহত

সাতক্ষীরায় দাবিকৃত অতিরিক্ত ৫ টাকা ভ্যান ভাড়া না দেওয়ার জের ধরে কথাকাটাকাটির এক পর্যায়ে ভ্যানচালকের ঘুষিতে মো. মোমরেজুল ইসলাম (৫২) নামের এক কৃষক যাত্রীর মৃত্যু হয়েছে। রবিবারা (১৯ মার্চ) রাতে সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে হামলাকারী ভ্যানচালক মিন্টু পলাতক রয়েছে। 

নিহত মোমরেজুল ইসলাম একই এলাকার জহুরুল ইসলামের ছেলে এবং হামলাকারী ভ্যানচালক মিন্টু একই গ্রামের শফিকুল ইসলামের পুত্র।

নিহতের স্বজন রাসেল জানান, গতকাল রাতে ভ্যানে চড়ে মোমরেজুলসহ চার জন যাত্রী আখড়াখোলা বাজার থেকে মোচড়া মোড়ে আসেন। এ সময় ভ্যান চালক মিন্টু সবার কাছে অতিরিক্ত ৫ টাকা ভ্যান ভাড়া দাবি করে। এ নিয়ে মোমরেজুলের সাথে ভ্যানচালক মিন্টুর কথা কাটাকাটি হয়। এরই জের ধরে মিন্টু তাকে উপর্যুপরি মারধর করে। 

গুরুতর আহত অবস্থায় মোমরেজুলকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। রবিবার দিনগত রাত ২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোমরেজুলের মৃত্যু হয়। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে আসামি একই এলাকার শফিকুল ইসলামের পুত্র মিন্টুকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে। মরদেহটি এখনও খুলনা ২৫০ শয্যা হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিভি/রিসি

মন্তব্য করুন: