• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্কুলের ৯-১০ শ্রেণির ছাত্রদের দ্বন্দ্বে দুই শিক্ষার্থী নিহত

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২২:২০, ২২ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
স্কুলের ৯-১০ শ্রেণির ছাত্রদের দ্বন্দ্বে দুই শিক্ষার্থী নিহত

স্কুলছাত্রদের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে পটুয়াখালীর বাউফলে নবম শ্রেণির শিক্ষার্থীর হাতে দশম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত ও এক শিক্ষার্থী আহত হয়েছে।

বুধবার (২২ মার্চ) বিকেলে বাউফলের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে  এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, দশম শ্রেণির ছাত্র নাফিজ ও মারুফ (১৫)। আহত সিয়াম।
 
আহত দশম শ্রেণির শিক্ষার্থী মো. সিয়াম বলেন, আজ ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। ইন্দ্রকুল স্কুলের ৯ম শ্রেণির ছাত্র রায়হান, নাইম, হাসিবুলসহ বেশ কয়েকজন তুই বলে ডাকতো। আর পায়ে পা লাগাকে কেন্দ্র করে আজ স্কুল ছুটির পর স্কুল সংলগ্ন ব্রীজের কাছে ৯ম শ্রেণির রায়হান, নাইম, হাসিবুলসহ বেশ কয়েকজন আমিসহ ১০ম শ্রেণীর মারুফ নাফিসের উপর আক্রমণ করা হয় এবং ছুরিকাঘাত করে। 

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মিরাজুল ইসলাম বলেন, সাড়ে ৪টায় হাসপাতালে তিন শিক্ষার্থী মারামারি করে আসে। নাফিস (১৬) ও মারুফ (১৫) কে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে বরিশাল রেফার্ড করি। সিয়ামের পিছনে ছোট স্টেপ ইনজুরি  থাকায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

পটুয়াখালী পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বলেন, দুই দিন আগে ইন্দ্রকুল স্কুলের ৯ ম শ্রেণির ও ১০ম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে পায়ে পা লাগাকে কেন্দ্র করে একে অপরকে চর থাপ্পড় মারে। এর জেরে আজ স্কুল ছুটির পর স্কুল সংলগ্ন ব্রীজের কাছে ৯ম শ্রেণির রায়হান, নাইম, হাসিবুলসহ বেশ কয়েকজন ওঁতপেতে থাকে। ১০ম শ্রেণির মারুফ, সিয়াম এবং নাফিস যাওয়ার পথে তাদের উপর আক্রমণ করা হয় এবং ছুরিকাঘাত করে। এতে তিনজন গুরুতর আহত হন। এদের মধ্যে মারুফ এবং সিয়ামকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। এ ঘটনার সঙ্গে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে৷ 

বিভি/কেএম/এইচএস

মন্তব্য করুন: