• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টিকটক করা নিয়ে ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রীর আত্ম*হ*ত্যা

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১১:২২, ২৮ মার্চ ২০২৩

আপডেট: ১১:৩২, ২৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
টিকটক করা নিয়ে ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রীর আত্ম*হ*ত্যা

অনি রয়-ফাইল ছবি

টিকটক করা নিয়ে ইভটিজিংয়ের শিকার হয়ে যশোরের ঝিকরগাছা বিএম হাইস্কুলে সপ্তম শ্রেণির শিক্ষার্থী অনি রায় (১৩) আত্ম*হ*ত্যা করেছে। সে ঝিকরগাছা পৌরসদরের ৪ নম্বর ওয়ার্ড হাসপাতাল রোডের মিস্ত্রীপাড়ার বাসিন্দা কুয়েত প্রবাসী গৌতম রায়ের মেয়ে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২৭ মার্চ) সকাল ১১টার দিকে স্কুল সংলগ্ন নিজ বাড়িতে। 

নিহত অনির ভাই অর্ঘ রায় বলেন, ‘প্রতিদিনের ন্যায় এদিন সকাল সাড়ে আটটার দিকে ঝিকরগাছা বিএম হাইস্কুলে কোচিং ক্লাস করতে যায় তার বোন। ছুটি শেষে সাড়ে ১০টার দিকে ওই বিদ্যালয়েরই তিনজন শিক্ষার্থী দ্বারা তার বোন ইভটিজিংয়ের শিকার হয়। ঘটনার সময় অনি রায় দৌঁড়ে বাড়িতে চলে আসে। ওই তিন শিক্ষার্থীও তার পিছনে পিছনে এসে বাড়ির কাছ থেকে ফিরে যায়। অনি বাড়িতে এসেই মায়ের কাছ থেকে মোবাইল ফোন নিয়ে নিজ ঘরে ঢুকে। এরপর এক বান্ধবীর সঙ্গে অল্প কিছু সময় কথা বলে জানালা দিয়ে মায়ের হাতে ফোনটি ফেরত দেয়। পরে মায়ের শাড়ি দিয়ে ঘরে ফ্যানের সঙ্গে গলা পেচিয়ে আত্ম*হ*ত্যা করে অনি।’ 

এ সময় অর্ঘ রায় ও তার মা কনিকা রায় বাড়িতে ছিলেন। বেশ কিছু সময় কোন সাড়া শব্দ না পেয়ে অর্ঘ ঘরের ভেন্টিলেটর দিয়ে তাকিয়ে অনি রায়কে ঝুলতে দেখে চিৎকার করেন। পরে প্রতিবেশীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় অনির মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ঝিকরগাছা বিএম হাইস্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুস সামাদ বলেন, ‘তিনি শুনেছেন অন্য একটি ছেলের সঙ্গে টিকটক করাকে কেন্দ্র করে রাস্তায় ছেলেদের সঙ্গে মেয়েটির তর্ক-বিতর্ক হয়েছে। এটা বাইরের বিষয়। এটা স্কুল ক্যাম্পাসের ভিতরের কোন ঘটনা না বলে তিনি দাবি করেন।
 
ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) ওহিদুজ্জামান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিভি/আরজে/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2