• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হ্যান্ডকাফসহ আসামি পালানোর ঘটনায় ৬ পুলিশ সদস্যকে প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৯, ২৮ মে ২০২৩

ফন্ট সাইজ
হ্যান্ডকাফসহ আসামি পালানোর ঘটনায় ৬ পুলিশ সদস্যকে প্রত্যাহার

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন উদ্ধারে গিয়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি হ্যান্ডকাফসহ পালানোর ঘটনায় ৬ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার রাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে অভিযানে অংশ নেওয়া ছয় পুলিশ সদস্যকে সদর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এই ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

রবিবার (২৮ মে) দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

প্রত্যাহার হওয়ায় পুলিশ সদস্যরা হলেন, উপপরিদর্শক (এসআই) মাহবুব, জালাল উদ্দীন, নাসির উদ্দীন, সহকারী উপপরিদর্শক (এএসআই) নয়ন কৃষ্ণ হোড়, আব্দুল কাদের ও কনস্টেবল আনসার আলী। 

এর আগে গত বুধবার রাতে সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি জেলা পাড়ার মাসুদ রানাকে (২৮) বিজিবির সহায়তায় গ্রেপ্তার করে পুলিশ। থানায় আনার পর গ্রেপ্তার আসামির মোবাইলে হেরোইনের ছবি দেখা যায়। পরে তাকে সঙ্গে নিয়ে সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি এলাকায় অভিযানে যায় পুলিশের একটি বিশেষ টিম। অভিযানে গিয়ে গ্রেফতার আসামির দেখানো মতো কোটি টাকা মূল্যের এক কেজি ৮২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। 
ফেরার পথে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হ্যান্ডকাফ নিয়ে পালিয়ে যায় মাসুদ রানা। পুলিশের ধারণা মাসুদ রানা সীমান্তের আশপাশে অবস্থান নিয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ জানান, প্রাথমিকভাবে দায়িত্বে অবহেলার কারণে সদর মডেল থানার মোট ৬ পুলিশ সদস্যকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। ঘটনা তদন্তে একটি টিম গঠন করা হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2