• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

জামিন পেলেন মিথিলা

প্রকাশিত: ১৭:১৭, ৩ ফেব্রুয়ারি ২০২২

আপডেট: ১৭:২০, ৩ ফেব্রুয়ারি ২০২২

ফন্ট সাইজ
জামিন পেলেন মিথিলা

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি’র হয়ে অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। 

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) ঢাকার চিফ মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট (সিএমএম) রেজাউল করিম পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত তাঁর জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ১৩ ডিসেম্বর হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমান-এর সমন্বয়ে গঠিত বেঞ্চ মিথিলা’র আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। সেই সময় মিথিলা আদালতে উপস্থিত ছিলেন। হাইকোর্টের দেওয়া আট সপ্তাহের আগাম জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ (৩ ফেব্রুয়ারি) তিনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে স্থায়ী জামিনের আবেদন করেন।

আরও পড়ুন:
ফেসবুক লাইভে এসে আত্মহত্যাঃ ছয় ঘণ্টার মধ্যে সেই ভিডিও অপসারণের নির্দেশ

প্রসংগত, গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় সাদ স্যাম রহমান নামে ইভ্যালি’র এক গ্রাহক এই মামলা করেন। তিনি জানান, ইভ্যালি’র চিফ গুডনেস অফিসার- সংগীতশিল্পী তাহসান, প্রধান বিপণন কর্মকর্তা-সোস্যাল মিডিয়া তারকা আরিফ আর হোসাইন, প্রধান জনসংযোগ কর্মকর্তা অভিনেত্রী শবনম ফারিয়া ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে দেখে প্রতিষ্ঠানটির প্রতি আস্থা পান তিনি। অর্ডার দেন তিন লাখ ১৮ হাজার টাকার বাইকের। তবে অনেক চেষ্টা করে সাত মাসেও পণ্য পাননি। তাই বাধ্য হয়ে মামলা করেছেন।

এই মামলার এক নম্বর আসামি ইভ্যালি’র চেয়ারম্যান শামীমা নাসরিন ও দুই নম্বর আসামি করা হয়েছে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলকে। প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় দু’জনেই কারাগারে রয়েছেন।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2