• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজনীতিবিদদের টিসিবি`র ট্রাকের পিছু নিতে বলে মামলা খেলেন আইনজীবী

প্রকাশিত: ১৫:৩৫, ২৮ ফেব্রুয়ারি ২০২২

ফন্ট সাইজ
রাজনীতিবিদদের টিসিবি`র ট্রাকের পিছু নিতে বলে মামলা খেলেন আইনজীবী

প্রতীকী ছবি

দ্রব্যমূল বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে নিম্ন আয়ের মানুষের মতো প্রধানমন্ত্রী ও তাঁর পরিবার, মন্ত্রিপরিষদ সদস্যদের টিসিবির পণ্য নিতে ট্রাকের পেছনে দৌঁড়াতে বলে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার ঘটনায় ঢাকা জজ কোর্টের এক আইনজীবীর বিরুদ্ধে রংপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। একই পোস্টে খালেদা জিয়া, তারেক রহমান ও জিএম কাদেরের কথাও উল্লেখ করেছিলেন ওই আইনজীবী।  

রবিবার (২৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে রংপুরের বদরগঞ্জ থানায় ওয়ালিউ রহমান দোলন নামের ওই আইনজীবীর বিরুদ্ধে মামলা করেন বদরগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন মধু। অভিযুক্ত দোলনের বাড়ি ওই উপজেলার গোপালপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে।  

সোমবার বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানিয়েছেন, ওয়ালিউ রহমান দোলন ফেসবুকে টিসিবির পণ্য নিতে মানুষের দীর্ঘ লাইন নিয়ে কটূক্তি করে একটি পোস্ট দেন। সেখানে প্রাধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, সজিব ওয়াজেদ জয়, সায়মা ওয়াজেদ পুতুল, খালেদা জিয়া, তারেক জিয়া ও জিএম কাদেরকে টিসিবির পণ্য নিতে ট্রাকের পেছনে দৌঁড়াতে বলেন। এছাড়াও আ.লীগের শীর্ষ নেতা ও মন্ত্রীদের নিয়ে চরম কটূক্তিমুলক স্ট্যাটাস দেন। বিষয়টি নিয়ে সংক্ষুব্ধ হয়ে বদরগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ফারুক হোসেন মধু বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন। তবে বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হলে ফেসবুক ওয়াল থেকে পোস্টটি সরিয়ে দেন দোলন।
  
ফারুক হোসেন মধু জানিয়েছেন, ওয়ালিউ রহমান দোলন ফেসবুকে অবমাননাকর পোস্ট দিয়ে প্রধানমন্ত্রীসহ তার পরিবারের সদস্যদের অপমান করেছেন। তাই তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি। এ বিষয়ে ওয়ালিউ রহমান দোলনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।  

বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আহাসানুল হক চৌধুরী টুটুল জানিয়েছেন, বঙ্গবন্ধুর দুই কন্যা ও প্রধানমন্ত্রীর ছেলে মেয়েকে নিয়ে আপত্তিকর ও মানহানী কর পোস্ট দেওয়ার ঘটনায় আমরা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছি। একই ঘটনাটি তদন্ত করে তাকে গ্রেফতারের অনুরোধ করছি। এ ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের হয়েছে।  তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছে পুলিশ।
 

বিভি/কেএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2