• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পরীমণির ধর্ষণচেষ্টা মামলার আদেশের দিন ধার্য

প্রকাশিত: ১৩:৪৮, ১৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
পরীমণির ধর্ষণচেষ্টা মামলার আদেশের দিন ধার্য

ফাইল ছবি

ঢাকার বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন (চার্জ গঠন) শুনানি শেষ হয়েছে। 

মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিনের আদালতে এই অভিযোগ গঠনের শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে ১৮ মে আদেশের দিন ধার্য করেছেন আদালত।

এর আগে বৃহস্পতিবার (৩ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জ গঠনের জন্য এই দিন ধার্য করেন। গত বছরের ১৩ ডিসেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক হেমায়েত উদ্দিন চার্জশিট গ্রহণ করেন।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নাসিরসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগত্র দাখিল করেন। এরপর মামলাটি বিচারের জন্য নারী ও শিশু আদালতে বদলি হয়ে আসে।

অভিযোগপত্রে পুলিশ বলেছে, বোট ক্লাবে আসামি নাসির উদ্দিন মাহমুদ ও শাহ শহিদুল আলম চিত্রনায়িকা পরীমণির সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলাসহ অশ্লীল আচরণ করেন। এসময় তারা পরীমণিকে মারধর করে হুমকি দেন।

আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারাসহ পেনাল কোডের ৩২৩/৫০৬ অপরাধ প্রমাণিত হয়েছে।

অভিযোগপত্রে পুলিশ আরও বলেছে, এছাড়া মামলার এজহারনামীয় আসামি তুহিন সিদ্দিকী অমি চিত্রনায়িকা পরীমণিকে কৌশলে বোট ক্লাবে ডেকে নিয়ে যান। এরপর সেখানে পরীমণির সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটায় অমির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে। তাই নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৩০ ধারায় অমির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

বিভি/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2