• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

প্রকাশিত: ১৮:৫০, ৫ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে চট্টগ্রামে মামলা

ইভ্যালির সাবেক ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এবং সাবেক চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনের বিরুদ্ধে চট্টগ্রামের আদালতে মামলা করেছেন এক গ্রাহক।

বাদী চট্টগ্রামের চকবাজার থানার ডিসি রোডের ব্যবসায়ী চৌধুরী নাঈম সরোয়ার। মঙ্গলবার (৫ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে তিনি মামলাটি করেন।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট আবুল হাসনাত বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি মামলার বাদীর কাছ থেকে ১ লাখ ৬০ হাজার টাকা নেয়। বাদী মোটরসাইকেল নেওয়ার জন্য এই টাকা দেন। কিন্তু ইভ্যালি মোটরসাইকেলটি দিতে পারেনি ইভ্যালি। এরপ বিপরীতে পরে বাদীকে একটি চেক দেওয়া হয়। কিন্তু চেকটি ব্যাংকে জমা দিলে ডিজঅনার হয়। পরে আমরা উকিল নোটিশ দিয়েছি৷ এরপর আজ মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলার আবেদন করেন বাদী। আদালত মামলাটি গ্রহণ করে তাদের বিরুদ্ধে সমন জারি করেছেন।’

মামলার আবেদনে বলা হয়েছে, ‘চৌধুরী নাঈম সরোয়ার ইভ্যালির বিজ্ঞাপন দেখে প্রভাবিত হয়ে ১ লাখ ৬০ হাজার টাকার মোটরসাইকেল অর্ডার দেন। কিন্তু দীর্ঘসময়ে তার কাছে মোটরসাইকেল সরবরাহ করতে পারেনি ইভ্যালি। পরে ২০২১ সালের ১৪ অক্টোবর ইভ্যালির অফিস থেকে একটি চেক দেওয়া হয়। চেকটি ব্যাংকে জমা দিলে ডিজঅনার  হয়। এরই ধারাবাহিকতায় মামলাটি করা হয়েছে।’

প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে গত বছরের ১৫ সেপ্টেম্বর আরিফ বাকের নামে এক গ্রাহক গুলশান থানায় মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা করেন। পরদিন বিকালে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব। এরপর থেকে রাসেল এখনও কারাগারে আছেন।

বিভি/এনএ

মন্তব্য করুন: