• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হুজুর ভয় পান কেন- কুয়াকাটা হুজুরকে বললেন তাঁর আইনজীবী

প্রকাশিত: ১৯:০৮, ২৫ জুলাই ২০২২

আপডেট: ২০:২৮, ২৫ জুলাই ২০২২

ফন্ট সাইজ
হুজুর ভয় পান কেন- কুয়াকাটা হুজুরকে বললেন তাঁর আইনজীবী

প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকের ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেয়ার মামলায় পিরোজপুরের এহসান গ্রুপের সদস্য আলোচিত ইসলামী বক্তা হাফিজুর রহমানকে স্থায়ী জামিন দিয়েছেন আদালত। সোমবার (২৫ জুলাই) দুপুরে পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবু জাফর মো. নোমান উভয়পক্ষের জামিন শুনানি শেষে এই আদেশ দেন।

আরও পড়ুন: চলন্ত বাসে তরুণীকে বৃদ্ধের আপত্তিকর জায়গায় স্পর্শ (ভিডিও)

রায়ের পর আদালতের বারান্দায় তাঁর আইনজীবী দেলওয়ার হোসেন জানান, ৫টি মামলার সবগুলোই জামিনযোগ্য। আদালত আমাদের শুনানি শুনে সন্তুষ্ট হয়ে স্থায়ী জামিন দিয়েছেন। এসময় তাঁকে ২০ মিনিট আদালত মুলতবির বিষয়ে জানতে চাইলে বলেন, রাষ্ট্রপক্ষের আইনজীবী এবং আমাদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছে। কিছু সময় আদালত মুলতবি ছিলো। ওটাকে বর্জন বলা যায় না। কোর্ট বর্জনের নিউজ না করাই ভালো।

আরও পড়ুন: বাংলাদেশিদের জন্য ভারত ভ্রমণ আরও সহজ হচ্ছে

আদালতের দ্বিতীয় তলা থেকে নেমে কালো গাড়িতে উঠে চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় তার আইনজীবী জানতে চান বেলবন্ড- এ স্বাক্ষর করেছেন কিনা। স্বাক্ষর না করায় আইনজীবী বলেন। হুজুর ভয় পান কেন? আমরাতো আছি। আল্লাহ আছেন তো আপনার সাথে। এরপর গাড়িতে বসেই বেলবন্ডে স্বাক্ষর করেন ইসলামী বক্তা হাফিজুর রহমান কুয়াকাটা। এরপর আদালত চত্ত্বর ত্যাগ করেন। এসময় উৎসুক জনতার ভীড় লক্ষ্য করা গেছে।  এই মামলাকে কেন্দ্র করে অতিরিক্ত পুলিশও ছিলো আদালত এলাকায়। 

রাষ্ট্রপক্ষের আইনজীবী খান মো. আলাউদ্দিন জানান, এহসান গ্রুপের কয়েক হাজার কোটি টাকা আত্মসাতের ঘটনায় করা পাঁচটি মামলায় কুয়াকাটা হুজুর খ্যাত হাফিজুর রহমান সিদ্দিকীকে আসামি করা হয়েছিল। উচ্চ আদালত থেকে ৪২ দিনের জামিন শেষে গত মঙ্গলবার (১৯ জুলাই) আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত রোববার শুনানির তারিখ ধার্য করেন। এদিন পাঁচ মামলার আংশিক শুনানি হয়। আজ পরবর্তী শুনানির জন্য আদালত তারিখ ধার্য করেন। সম্পূর্ণ শুনানি শেষে আদালত হাফিজুর রহমান সিদ্দিকীর স্থায়ী জামিন মঞ্জুর করেছেন।

প্রতারনা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের থেকে তোলা টাকা হাতিয়ে নেয়া অভিযোগে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগিব আহসান ও তার ভাইরা এখন কারাগারে। তাদের স্থাবর অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে জেলা প্রশাসকের আওতায় রাখার নির্দেশও দিয়েছে আদালত।

আরও পড়ুন: দেশে এসে বিয়ের সাত দিনের মাথায় প্রবাসীর মৃত্যু

বিভি/এনএম

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2