• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফেনীতে নারী ভিক্ষুককে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

প্রকাশিত: ১৯:০২, ১৬ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
ফেনীতে নারী ভিক্ষুককে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেফতার

ফেনীতে নারী ভিক্ষুক’কে গণধর্ষণ মামলার মূলহোতা মেহরাজসহ দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার (১৬ সেপ্টেম্বর) ফেনী থেকে মূল আসামি মেহরাজ ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল এলাকা থেকে সালাউদ্দীন নামে আরেক আসামিকে গ্রেফতার করা হয়। 

র‍্যাব জানায়, গত ৪ সেপ্টেম্বর ভিকটিম কুমিল্লা জেলার সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন থেকে ভিক্ষা করে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নে আসলে জৈনক মেহরাজ এর সাথে ভুক্তভোগী ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে মেহরাজ ভিকটিমকে বিভিন্ন লোকজনের কাছ থেকে আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দিয়ে এবিএম ব্রিক ফিল্ডের শ্রমিকদের কক্ষে নিয়ে যায় এবং সেখানে কয়েকজন মিলে জোরপূর্বক গণধর্ষণ করে। 

পরবর্তীতে ধর্ষণকারীরা ভিকটিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাশে ফেলে রেখে পালিয়ে গেলে স্থানীয় লোকজনের সহায়তায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্যাতিত ভিকটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে  পাঠায়। এ ঘটনায় ভুক্তভোগী ভিকটিম বাদী হয়ে আট জন’কে এজাহারনামীয় এবং ২/৩ জন’কে অজ্ঞাতনামা করে ফেনী মডেল থানায় একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারি এবং ছায়াতদন্ত অব্যাহত রাখে। নজরদারীর এক পর্যায়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2