• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাবা-ছেলে মিলে কৃষককে হত্যা, র‌্যাবের হাতে গ্রেফতার

প্রকাশিত: ১৩:৩০, ১৪ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
বাবা-ছেলে মিলে কৃষককে হত্যা, র‌্যাবের হাতে গ্রেফতার

চট্টগ্রামে আলাদা অভিযানে হবিগঞ্জ জেলার লাখাই থানার আলোচিত কৃষক বধুলাল হত্যা মামলার প্রধান দুই আসামি বাবা বাবুল মিয়া ও ছেলে করিম মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার (১৩ জানুয়ারি) রাতে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও ও হাটহাজারী থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব এর সিনিয়ির সহকারী পরিচালক মো: নুরুল আফসার জানান, নিহত ভিকটিম বধুলাল দাস হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন হেলারকান্দি এলাকার বাসিন্দা এবং স্থানীয় হাওরে জমি চাষাবাদ করে জীবিকা নির্বাহ করতেন। আসামি বাবুল এবং তার অন্যান্য সহযোগীরা নিহত ভিকটিম বধুলালের প্রতিবেশী। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি চাষাবাদ নিয়ে দ্বন্ধ চলে আসছিল এবং একাধিক বার স্থানীয় ভাবে তাদের মধ্যে আপোষ মীমাংশা হয়। 

গত ১১ জানুয়ারি রাত ১টায় ভিকটিম বধুলাল দাস স্থানীয় একটি সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে লাখাই থানাধীন কাঠালকান্দি এলাকায় পৌছালে আসামি বাবুল মিয়া তার ছেলে করিম মিয়া এবং তাদের অন্যান্য সহযোগীরা পরিকল্পিতভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন এবং ভিকটিমের পরিবার মুমূর্ষু অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে হবিগঞ্জ জেলার লাখাই থানায় ১৩ জনকে আসামি করে হত্যা মামলা করেন ।  

নজরদারির এক পর্যায়ে র‌্যাব-৭ জানতে পারে, এই মামলার প্রধান আসামি বাবুল মিয়া ও তার পুত্র করিম মিয়া চট্টগ্রামে অবস্থান করছে। পরে তাদেরআলাদা দুটি স্থান থেকে গ্রেফতার করা হয়। আসামিরা গ্রেফতার এড়াতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আলাদাভাবে আত্মগোপন করে ছিল।

তাদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2