• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বাবার সঙ্গে অভিমান ১৫ দিন ধরে নিখোঁজ সম্রাট

প্রকাশিত: ২৩:০৪, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ২৩:০৯, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
বাবার সঙ্গে অভিমান ১৫ দিন ধরে নিখোঁজ সম্রাট

কোথায় আছে একমাত্র ছেলে জানেন না কেউ। থানা কিংবা হাসপাতাল, শহরের এই প্রান্ত থেকে ওই প্রান্ত খুঁজতে খুঁজতে ক্লান্ত বাবা-মা ও বোন। কোথাও খোঁজ মিলছে না ১৫ দিন ধরে নিখোঁজ সন্তান তানভীর আহমেদ সম্রাটের। আঠারো বছর বয়সী তানভিরকে না পেয়ে কাঁদছে পুরো পরিবার।

দুই ছেলে-মেয়েকে নিয়ে সাজানো সংসার মান্নান-মুর্শিদা দম্পতির। টেইলার্স পেশায় নিয়োজিত মান্নানের সুখের সংসারে যেন আঁধার নেমে এলো একমাত্র ছেলেকে হারিয়ে। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় খুনসুটি থেকে রূপ নেওয়া ভাইবোনের ঝগড়া দেখে রেগে গিয়ে বাবা মান্নান তাদেরকে ঘর থেকে হয়ে যেতে বলেছিলেন। বাবার এমন শাসনে রাগ দেখিয়ে ঘর থেকে বের হয়ে গিয়েছিলেন সম্রাট। ওই এলাকার কয়েকটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে তার নিরুদ্দেশ হওয়ার দৃশ্য। কিনতু সেই যে ঘর থেকে বের হয়েছেন, তারপর ১৫ দিন কেটে গেলেও আর ফিরে আসেননি সম্রাট। কাঁদতে কাঁদতে সে কথা জানালেন তার বাবা।

সন্তানকে শাসন করতে গিয়ে এমন পরিণতি ভোগ করতে হবে কল্পনাও করতে পারছেন না মান্নান-মুর্শিদা দম্পতি। তাই তো- অভিমানে ঘর থেকে বেরিয়ে যাওয়া সন্তানের জন্য নিজেরা বারংবার অনুতপ্ত। একটাই আকুতি সন্তান যেন ফিরে আসে- এমনটাই জানালেন তার মা মুর্শিদা।

ভাইয়ের সঙ্গে ঝগড়া করতে গিয়ে এভাবে তাকে হারাতে হবে ভাবতেও পারেননি বোন। তাই অনুতপ্ত হৃদয়ে ভাইয়ের জন্য কাঁদছেন তিনিও।
প্রতিবেশীরা বলছেন- সম্রাটের এমন নিখোজঁ হওয়া তাদেরকেও কাঁদাচ্ছে। তাদের ধারণা অভিমান করলে এতোদিন নিখোঁজ থাকার কথা নয়। তাই তাকে ফিরে পেতে প্রশাসনের সহায়তা চাইলেন তারা। 

সম্রাটের বন্ধুদের আশঙ্কা- তার সঙ্গে কোনো খারাপ কিছুও ঘটতে পারে। সবাই নিজ নিজ জায়গা থেকে চেষ্টা করছেন সম্রাটকে খুঁজে পেতে।

সম্রাট নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছে পরিবার। এই ঘটনায় পুলিশ তার সন্ধান পেতে চেষ্টা চালাচ্ছেন বলে জানালেন তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা আনোয়ার।
অভিমানি সম্রাট যেখানেই থাকুক, শীঘ্রই পরিবারের কাছে ফিরবে এমনটাই চাওয়া স্বজনদের। 

বিভি/এসএইচ/এইচএস

মন্তব্য করুন: