• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

মানিকগঞ্জে কৃষককে রড দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১৮:৩৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
মানিকগঞ্জে কৃষককে রড দিয়ে পিটিয়ে হত্যা

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলার তিল্লীরচর এলাকায় পূর্ব শত্রুতার জেরে লোহার রড দিয়ে পিটিয়ে মো. আব্দুল খালেক (৫৭) নামের এক কৃষক ও তার পরিবারকে আহত করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার গ্রীন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান কৃষক মো. আব্দুল খালেক। এ ঘটনায় নিহতের ছোট ছেলে মো. সবুজ মিয়া (১৮) মাথা ফেটে চিকিৎসাধীন এবং তার ভাই মো. রিপন মিয়া(২৬) আহত অবস্থায় রয়েছেন। 

জানা গেছে, নিহত মো. আব্দুল খালেক তিল্লীরচর এলাকার মৃত ভাসান বেপারীর ছেলে। গত রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে দুর্বৃত্তরা আব্দুল খালেকের বসতবাড়িতে লোহার রড,কাঠের বাটাম ও বাঁশের লাঠি দিয়ে হামলা করে। পরে স্থানীয়া উদ্ধার করে জেলার কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে আব্দুল খালেকের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে কর্মরত ডাক্তার তাকে ঢাকায় পাঠিয়ে দেয় আর সেখানেই মারা যান তিনি।

এ ঘটনার পরের দিন সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাটুরিয়া থানায় আব্দুল লতিফ(৫৫),মো. বাশার, মো. এরশাদ আলীসহ মোট ১১ জনের নাম উল্লেখ সহ আরও অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জনের বিরুদ্ধে মামলা করেন নিহতের ছেলে মো. রিপন মিয়া।

নিহতের পরিবার এবং এলাকাবাসীর পক্ষে স্থানীয় সম্মানিত ব্যক্তি মো. মোতাহারুল ইসলাম সুমন ও তাঁর ভাই মো. মাহ্ফুজুল ইসলাম স্বপন এই ঘটনায় আসামিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য সরকারের কাছে দাবি জানান। 

তিল্লী ইউনিয়নের চেয়ারম্যান মো.শরিফুল ইসলাম ধলা বলেন, যারা এই ঘটনার সাথে জড়িত হয়ে অন্যায় এবং প্রাণহানির ঘটনা ঘটিয়েছে এলাকাবাসীর সাথে আমিও এর তীব্র নিন্দা ও আসামিদের শাস্তির দাবি জানাই।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা বলেন, আসামিরা পলাতক আছে, আমাদের টিম মাঠ পযার্য়ে কাজ করছে আশা করছি অতি শিগগিরই গ্রেফতার করতে সক্ষম হবো।

বিভি/রিসি

মন্তব্য করুন: