• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

স্বামী-স্ত্রী নিয়ে যাচ্ছিলো বস্তা, খুলতেই মিললো ২৭ কেজি গাঁজা

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৬, ১৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
স্বামী-স্ত্রী নিয়ে যাচ্ছিলো বস্তা, খুলতেই মিললো ২৭ কেজি গাঁজা

পঞ্চগড়ের সদর উপজেলায় ২৭ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী এক দম্পতিকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। রবিবার জেলা শহরের ধাক্কামারা এলাকার করতোয়া ফিলিং স্টেশন থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

এঘটনায় রবিবার দুপুরে উপপরিদর্শক (এসআই) রাশিদুল ইসলাম চৌধুরী বাদী হয়ে সদর থানায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার শুকানপুখুরী ইউনিয়নের লাউথুতি এলাকার মোজাম্মেল হক (৪৫) ও তার স্ত্রী রওশন আরা বেগম (৪০)।

পুলিশ জানায়, মোজাম্মেল হক ও রওশন আরা বেগম দীর্ঘদিন ধরেই গাঁজা ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ জানতে পারে এই দম্পতি গাঁজার বড় চালান নিয়ে ভিআইপি পরিবহণে করে গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকা থেকে পঞ্চগড়ের বোর্ড অফিস এলাকায় উদ্দেশ্যে আসছেন। পরে পুলিশ শহরের করতোয়া ফিলিং স্টেশনে অবস্থান নেয়। বাসটি ফিলিং স্টেশনে পৌঁছালে তাদের দুই বস্তায় থাকা ২৭ টি প্যাকেট পলিথিনে মোড়ানো অবস্থায় ২৭ কেজি গাঁজা সহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। জব্দকৃত ২৭ কেজি গাঁজার আনুমানিক বাজারমূল্য প্রায় ২ লাখ ৭০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহম্মেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দম্পতিকে ২৭ কেজি গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। প্রতিটি প্যাকেটে এক কেজি করে গাঁজা ছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সোমবার দুপুরে তাদের আদালতে তোলা হবে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: