• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গোপনে ভিডিও ধারণ, ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করে ভাইয়ের বন্ধু

প্রকাশিত: ২০:১৮, ১৮ মার্চ ২০২২

আপডেট: ১৪:৩০, ১৯ মার্চ ২০২২

ফন্ট সাইজ
গোপনে ভিডিও ধারণ, ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করে ভাইয়ের বন্ধু

প্রতীকী ছবি

পোশাক পাল্টানোর দৃশ্য গোপনে ভিডিও করার পর ওই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে (১৮) ধর্ষণ করেছে বড় ভাইয়ের বন্ধু। ঘটনাটি ঘটেছে সাভারের আশুলিয়ায়। মামলার পর যুবককে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ। শুক্রবার (১৮ মার্চ) গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

স্কুলছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবকের নাম রনি (২০)। সে পেশায় কাঠমিস্ত্রি। এবং আশুলিয়ার নিরিবিলি এলাকার বাসিন্দা। রনি ওই স্কুল শিক্ষার্থীর বড় ভাইয়ের বন্ধু।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মা ও ভাইয়ের সাথে আশুলিয়ার ডেন্ডাবর পশ্চিমপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকে ওই ছাত্রী। ছাত্রীর মা পোশাকশ্রমিক হিসেবে কর্মরত। পাশাপাশি বসবাসের কারণে রনির পরিবারের সঙ্গে ভুক্তভোগীর পরিবারের সুসম্পর্ক গড়ে ওঠে।

গ্রেপ্তারকৃত রনির মা বিদেশে থাকায় তার বাবার অনুরোধে  ছাত্রীদের বাসায় খাওয়া-দাওয়া করতো। গত বছরের মাঝামাঝি সময়ে ভাই ও মায়ের অনুপস্থিতিতে ছাত্রীর পোশাক পরিবর্তনের আপত্তিকর ভিডিও মোবাইলে ধারণ করে রনি। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এভাবে বেশ কয়েকবার ধর্ষণ করে ছাত্রীকে। ওই শিক্ষার্থী বিষয়টির প্রতিবাদ করলে ভিডিও ছড়িয়ে না দেয়ার বিনিময়ে ১০ হাজার টাকা দাবি করে রনি।

ভুক্তভোগী শিক্ষার্থী তার মাকে বিষয়টি খুলে বলে। পরে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে আশুলিয়া থানায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার নিরিবিলি এলাকা থেকে রনিকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই শ্রামলেন্দু ঘোষ বলেন, মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আর ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ছাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2