• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

রাজধানীতে ডেন্টাল চিকিৎসক খুন

প্রকাশিত: ১০:২৬, ২৭ মার্চ ২০২২

আপডেট: ১০:২৭, ২৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
রাজধানীতে ডেন্টাল চিকিৎসক খুন

নিহত আহমেদ মাহী বুলবুল (৪০)

রাজধানীর মিরপুরে আহমেদ মাহী বুলবুল (৩৪) নামের একজন ডেন্টাল চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীর দ্বারা খুনের এই ঘটনা ঘটতে পারে।

তবে পুলিশ এ ব্যাপারে এখনো নিশ্চিত নয়। পুলিশ বলছে, ছুরিকাঘাত থাকলেও নিহতের পকেটে ১২ হাজার টাকা এবং মোবাইল ফোন অক্ষত ছিলো। ফলে এখনো খুনের মোটিভ নিশ্চিত নয়।

রবিবার (২৭ মার্চ) ভোর ছয়টার দিকে মিরপুরের শেওড়াপাড়া এলাকা থেকে আহমেদ বুলবুলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তিনি মগবাজারের একটি ক্লিনিকে দাঁতের চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

তথ্যটি নিশ্চিত করে মিরপুর মডেল থানার ওসি মোস্তাজিজুর রহমান বাংলাভিশনকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন তিনি। কিন্তু ছিনতাইকারীদের দ্বারা ঘটনাটি ঘটলে নিহতের পকেটের টাকা এবং মোবাইল ছিনতাই হওয়ার কথা। কিন্তু তেমনটি ঘটেনি। তাহলে ছিনতাইকারী ঘটিয়েছে নাকি অন্য কেউ?  তা আপাদত তদন্তে নিশ্চিত না হওয়া ছাড়া এই খুনের মোটিভ বলা সম্ভব নয়।

তিনি বলেন, নিহতের পায়ে একটা ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে করে সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে নেওয়া হয়েছে।

বিভি/এসএইচ/এসআই

মন্তব্য করুন: