• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পুলিশের পোশাকে প্রভাষকের সঙ্গে ইভটিজিং

প্রকাশিত: ১১:৩২, ৩ এপ্রিল ২০২২

আপডেট: ১১:৩৫, ৩ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
পুলিশের পোশাকে প্রভাষকের সঙ্গে ইভটিজিং

প্রতীকী ছবি

রাজধানীর ফার্মগেট এলাকায় পুলিশের পোশাক পরিহত এক ব্যক্তির বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ করেছেন এক নারী। ইভটিজিংয়ের শিকার ওই নারী রাজধানীর তেজগাঁও কলেজের থিয়েটার অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক। তবে অভিযুক্ত সেই ব্যক্তি আদৌ পুলিশের সদস্য কি না তা নিয়ে তদন্ত করছে শেরেবাংলা নগর থানা পুলিশ।

রবিবার (৩ এপ্রিল) সকালে শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া এতথ্য জানান। 

তিনি বলেন, পুলিশের পোশাক পরিহিত এক ব্যক্তির দ্বারা ইভটিজিংয়ের শিকার হয়েছেন একজন প্রভাষক। এই অভিযোগ শনিবার থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করা হচ্ছে। আমরা এখনও নিশ্চিত নই- পুলিশের পোশাক পরিহিত ব্যক্তিটি আদৌ পুলিশের সদস্য কি না।

ওই প্রভাষকের দায়ের করা অভিযোগপত্রে বলা হয়েছে, তিনি সকাল ৮টা ২০ মিনিট থেকে সাড়ে ৮টার মধ্যে ফার্মগেট মোড় পার হয়ে তেজগাঁও কলেজের দিকে যাওয়ার সময় ঘটনাটি ঘটে। সেজান পয়েন্টের সামনে বন্ধ করে রাখা মোটরবাইকের ওপর বসে ‘ওই টিপ পরছোস কেন’ বলেন ওই ব্যক্তি। তখন ওই নারী পেছন ফেরে প্রতিবাদ করলে পুলিশের ইউনিফর্ম পরা ব্যক্তি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যা লেখার যোগ্য নয় বলে উল্লেখ করা হয়েছে অভিযোগপত্রে।

তিনি আরও অভিযোগ করেন, ইভটিজিং করা ওই ব্যক্তির নাম বা পদবি খেয়াল করতে পারেননি তিনি। তবে গালিগালাজের একপর্যায়ে ওই ব্যক্তি বাইক স্টার্ট করে প্রায় প্রভাষকের গায়ের ওপর দিয়ে চালিয়ে দিচ্ছিলেন। সেসময় তিনি পিছিয়ে গেলেও তার পায়ে আঘাত লেগেছে। বাইকটির নম্বর ১৩৩৯৭০ হতে পারে বলে অভিযোগে উল্লেখ করেন ওই নারী।

তবে বাইকটির সম্পর্কে খোঁজ নিয়ে জানা যায়, বাইকটির মালিক ডি এম ইয়ার আলী। তিনি জানান, ২০১৬ সালে বাইকটি চুরি হয়ে যায়। সেসময় গুলশান থানায় জিডিও করেছিলেন তিনি। আর শনিবার ঘটনার সময় তিনি মিরপুরের বাসায় ছিলেন। এঘটনায় তিনিও বিস্মিত এবং হারানো বাইকটি উদ্ধারের দাবি জানিয়েছেন।

বিভি/এসএইচ/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2