• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দেখা করতে ডেকে এনে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

প্রকাশিত: ১২:৫১, ৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
দেখা করতে ডেকে এনে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

প্রেমের সম্পর্ক গড়ে তুলে, দেখা করার কথা বলে কিশোরীকে ডেকে এনে সর্বনাশ করেছে প্রেমিক ও তার বন্ধুরা। পরে ওই প্রেমিক এবং তার বন্ধুদের বিরুদ্ধে মামলা করেন কিশোরী। ওই মামলায় প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩ এপ্রিল) রাতে রাজধানীর দোহার উপজেলার বড় রামনাথপুর এলাকার বাড়ি থেকে বাবুল মাঝি (২৫) নামের ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত বাবুল ওই এলাকার বাদশা মাঝির ছেলে। মামলার বাকি দুই আসামি বড় রামনাথপুর এলাকার বিল্লাল চোকদারের ছেলে শামীম চোকদার (২৪) ও ছোট রামনাথপুর এলাকার মুসলেম শিকদারের ছেলে আবু কালাম (২৩) পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার বরাত দিয়ে দোহার থানার ওসি মো. আজহারুল ইসলাম জানান, ১৬ বছরের এক কিশোরীর সঙ্গে বাবুলের প্রেমের সম্পর্ক ছিল। গত ৩০ মার্চ রাতে বাবুল ফোন করে দেখা করার জন্য মেয়েটিকে দোহারের চান্দার বিল সেতুতে আসতে বলে। পরে মেয়েটি সেখানে গেলে রাত ১০টার পরে বাবুল তার দুই বন্ধু শামীম চোকদার ও আবু কালামকে নিয়ে মেয়েটির সঙ্গে পরিচয় করিয়ে দেয়। 

পরে তারা তিনজন ওই কিশোরীকে সেতু থেকে পাশের নির্জন আবাদি জমিতে নিয়ে যায়। সেখানে প্রথমে শামীম এবং পরে আবু কালাম মেয়েটিকে ধর্ষণ করে। এরপর বাবুলও ধর্ষণের চেষ্টা করলে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়ে। পরে বাবুল মেয়েটির সাথে শারীরিক সম্পর্ক না করে তাকে নিজ বাড়িতে নিয়ে যায়। পরদিন সকালে মেয়েটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনাটি জানায় এবং প্রাথমিক চিকিৎসা নেয়।

এরপর শনিবার (২ এপ্রিল) রাতে বাবুলসহ তিনজনকে আসামি করে দোহার থানায় মামলা করে ওই কিশোরী। মামলা হওয়ার পরপর অভিযান চালিয়ে বাবুলকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড চাইলে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে বাবুলকে পুলিশ নিজেদের হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: