• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আওয়ামী লীগ নেতা টিপু হত্যায় স্ত্রী ডলিও নজরদারিতে(ভিডিও)

প্রকাশিত: ১৮:৪৮, ৪ এপ্রিল ২০২২

আপডেট: ১৮:৫৪, ৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ

রাজধানীর মতিঝিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু হত্যায় বেশ কয়েকজনকে নজরদারিতে রেখে তদন্ত অব্যাহত রেখেছে গোয়েন্দারা। এই নজরদারিতে রয়েছেন টিপুর স্ত্রী ফারহানা ইসলাম ডলিও। তিনি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশেনের সংরক্ষিত আসনের কাউন্সিলর। 

 আলোচিত এই হত্যাকাণ্ডে তদন্তের স্বার্থে টিপুর স্ত্রীকেও নজরদারিতে রাখা হয়েছে বলে জানায় সুত্র। নাম প্রকাশে অনিচ্ছুক র‌্যাবের গোয়েন্দা ইউনিটের একজন কর্মকর্তা বলেন, টিপু হত্যাকাণ্ডে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে মূল অভিযুক্তদেরকে সনাক্ত করতে তার স্ত্রীও আমাদের সন্দেহের বাহিরে নয়। তবে হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততা রয়েছে কিনা সেই বিষয়ে এখনি কোনো তথ্য দিতে রাজী নন এই কর্মকর্তা।

সূত্র বলছে, টিপু হত্যার সঙ্গে যুবলীগের সাবেক কয়েকজন নেতার জড়িত থাকার তথ্য পাওয়া যাচ্ছে। এসব তথ্য যাচাই বাছাইয়ে গোয়েন্দা কাছ করছে। 

এই বিষয়ে জানতে চাইলে নিহত টিপুর স্ত্রী ফারহানা ইসলাম ডলি বলেন, আমাকে কেন নজরদারিতে রাখতে। আমি নিজে ভিকটিম। আমার স্বামীকে মেরেছে। আমি স্বামী হারা একজন নারী। আমাকে সন্দেহ করার প্রশ্নই আসে না। আমি বরং আমার স্বামীর খুনিদের অনতিবিলম্বে গ্রেফতার চাই এবং বিচারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

এক প্রশ্নের জবাবে ডলি বলেন, আমাকে গত ২৮ মার্চ র‌্যাব কার্যালয়ে ডাকা হয়েছিলো। সেখানে আমার স্বামীর সম্পর্কে তথ্য চেয়েছে। কাউকে খুনি হিসেবে সন্দেহ করি কিনা সেটি জানতে চেয়েছে। দুই ঘন্টার আলাপ-আলোচনার পর বাসায় পাঠিয়ে দিয়েছে। 

গত ২৪ মার্চ রাত সাড়ে দশটার দিকে বাসায় ফেরার পথে রাজধানীর শাহজাহানপুরে এলোপাতাড়ি গুলিতে খুন হন আওয়ামী লীগ নেতা টিপু। এসময় খুনিদের গুলিতে নিহত হন নিরাপরাধ কলেজ ছাত্রী প্রীতি। এই ঘটনায় ২৭ মার্চ শুটার আকাশকে গ্রেফতার করে। তাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যে এখন পর্যন্ত হত্যার অন্যতম পরিকল্পনাকারী ওমর ফারুকসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

বিভি/ এসএইচ

মন্তব্য করুন: