• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গোপনাঙ্গ কেটে মাদ্রাসাছাত্রকে হিজড়া বানানোর চেষ্টা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৩, ৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
গোপনাঙ্গ কেটে মাদ্রাসাছাত্রকে হিজড়া বানানোর চেষ্টা

মাদ্রাসাছাত্রের গোপনাঙ্গ কেটে হিজড়া বানানোর চেষ্টার অভিযোগ উঠেছে মাদারীপুরে একটি সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে।  সোমবার (৪ এপ্রিল) দুপুরে ওই  ছাত্রকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে তাঁর পরিবার। 

ভুক্তভোগী সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চর গোবিন্দপুর এলাকার বাসিন্দা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার রিয়াদ মাহমুদ। 

ভুক্তভোগীর পরিবার জানা যায়, এলাকার ভ্যানচালক নুরু নপ্তীর সঙ্গে সখ্যতা ছিল ভুক্তভোগীর। মাদারীপুরের মঠেরবাজার এলাকার জুঁই হিজড়া ও তার দলবল নরুর ভ্যানে বিভিন্ন জায়গায় যাতায়াত করতো। সেই সুবাদে ভুক্তভোগীকে জুঁই হিজড়ার সঙ্গে পরিচয় করিয়ে দেয় ভ্যানচালক নুরু। 

গত বৃহস্পতিবার ভুক্তভোগীকে চিকিৎসার কথা বলে জুঁই হিজরা নুরুকে দিয়ে খুলনা জেলার একটি হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে ওই মাদ্রাসাছাত্রকে অচেতন করে তাঁর গোপনাঙ্গ কেটে ফেলা হয়। ঘটনার পরে মাদ্রাসাছাত্রের জ্ঞান ফিরলে বাসায় যাওয়ার জন্য কান্নাকাটি শুরু করে। শুক্রবার বিকালে নুরু  তাকে মাদারীপুর শহরের পানিছত্র এলাকায় ফেলে পালিয়ে যান।

ভুক্তভোগী বলেন, ‘আমাকে চিকিৎসার নাম করে নুরু ও জুঁই হিজড়া এই সর্বনাশ করছে। আমাকে হিজড়া বানাতে ওরা এ অকাজ করেছে। আমার জীবন শেষ করে দিয়েছে। আমি প্রশাসনের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।’ 

ঘটনার পর থেকে অভিযুক্ত জুঁই হিজড়া ও নুরু পলাতক রয়েছেন। 

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া বলেন, ‘ঘটনা শুনে পুলিশ হাসপাতালে পরিদর্শন করেছে। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আমরা আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2