• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাস্তা থেকে তুলে ভাটায় নিয়ে ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশিত: ১৬:৫২, ৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
রাস্তা থেকে তুলে ভাটায় নিয়ে ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

রাস্তা থেকে তুলে দশম শ্রেণির ছাত্রীকে পরিত্যক্ত ইটভাটার ঝোঁপের মধ্যে নিয়ে দল বেঁধে ধর্ষণ এবং ওই ধর্ষণের ঘটনা মুঠোফোনে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। ২৯ মার্চ গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। রবিবার (০৩ এপ্রিল) ওই ছাত্রীর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করেছেন। একজনকে আটক করেছে পুলিশ। বাকিদের ধরতে অভিযান অব্যহত রেখেছে।

মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম ওই ছাত্রী কেনাকাটার জন্য বাড়ি থেকে হেঁটে বাজারে যাচ্ছিল। পরিত্যক্ত  ইটভাটার কাছে পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল যুবক তাকে জোরপূর্বক ইটভাটার ঝোঁপের মধ্যে নিয়ে যায়। সেখানে তিন যুবক সংঘবদ্ধ হয়ে তাকে ধর্ষণ করে। অপর তিন যুবক সহযোগিতা ও ধর্ষণের ভিডিও ধারণ করে। এ ঘটনা কাউকে বললে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। 

ধর্ষণ মামলায় অভিযুক্তরা হলেন- সাহাপুর ইউনিয়নের রবি বলের ছেলে সাগর বল, বিমল গাইনের ছেলে বিক্রম গাইন, হারাধন মিস্ত্রির ছেলে নয়ন মিস্ত্রি, সুবোধ বলের ছেলে শুভংকর বল (নাটু), সুবাস বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস, রুপ চাঁদ বিশ্বাসের ছেলে ধীমান বিশ্বাস।

ঘটনাটি নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার বৌলতলী ফাঁড়ির ওসি এইচ এম জসিম উদ্দিন জানান, ঘটনার সত্যতা পাওয়া গেছে। ধর্ষণের সহযোগী ধিমান বিশ্বাসকে গ্রেপ্তারও করেছি। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2