• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খালাতো ভাইয়ের সঙ্গে প্রেম, গোপন ছবি ছড়িয়ে পড়ায় জীবন দিলো বর্ষা

প্রকাশিত: ১৮:২২, ১৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
খালাতো ভাইয়ের সঙ্গে প্রেম, গোপন ছবি ছড়িয়ে পড়ায় জীবন দিলো বর্ষা

প্রতীকী ছবি

খালাতো ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলো জান্নাতুল ফেরদৌস বর্ষা (১৯) নামে এক কলেজছাত্রী। পরে তার সঙ্গে অন্তরঙ্গ সময়ের ছবি আদান-প্রদান করেন। এরপর ওই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে লোকলজ্জা ও অপমানে আত্মহত্যা করেন বর্ষা। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া। 

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার দিঘলিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বর্ষার পরিবারের পক্ষ থেকে লোহাগড়া থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা দায়ের হয়েছে। সেখানে বর্ষার খালাতো ভাই এবং প্রেমিক তাশরিফকে আসামি করা হয়েছে।

বর্ষা খুলনা বয়রা সরকারি মহিলা কলেজ থেকে এ বছর এইচএসসি পাস করেছে। সংবাদ পেয়ে লোহাগড়া থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পরিবারের অভিযোগ থেকে জানা যায়, তাশরিফের সঙ্গে বর্ষার প্রেমের সম্পর্ক ছিল। তার বিভিন্ন প্রস্তাবে রাজি না হওয়ায় বর্ষার ব্যক্তিগত ছবি ফাঁস করে দেয় তাশরিফ। একপর্যায়ে ছবির বিষয়টি পরিবার ও আত্মীয়-স্বজনের মধ্যে জানাজানি হয়। এতে অপমানে এবং লোকলজ্জায় বর্ষা আত্মহত্যা করে।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2