• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ধষর্ণের কথা বলে দেওয়ার ভয়ে কিশোরীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০১, ১৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ধষর্ণের কথা বলে দেওয়ার ভয়ে কিশোরীকে হত্যা

রাজধানীর কুড়িলের ৩০০ ফিট এলাকায় অজ্ঞাত পরিচয়ে মাটির নিচ থেকে উদ্ধার করা তরুণীর মৃতদেহে রহস্য উদঘাটন করেছে র‌্যাব-১। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে সুমন কুমার (১৮) নামের এক রিকশাচালককে।

র‌্যাব-১ জানায়, ওই কিশোরীকে ধষর্ণের পর কাউকে ঘটনাটি না জানাতে বললে কিশোরী বিষয়টি সবাইকে জানিয়ে দিবে বলায় তাকে গলায় ওড়না পেছিয়ে হত্যা করে মাটি চাপা দেয় সুমান কুমান। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য স্বীকার করেছে রিকশাচালক সুমন। 

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে বাংলাভিশনকে এসব তথ্য জানান র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমেদ। তিনি জানান,
গত ১৬ এপ্রিল সকাল ১০টার দিকে ৩০০ ফিট রাস্তার পাশ থেকে মাটি চাপা দেওয়া অবস্থায় গলায় ওড়না পেছানো এক অজ্ঞাত পরিচয়ের কিশোরীর মরদেহ উদ্ধার করেছিলো খিলক্ষেত থানা পুলিশ। এই ঘটনায় থানায় মামলা হলে বিষয়টির ছায়াতদন্ত শুরু করে র‌্যাব-১। এরই ধারাবাহিকতায় গতরাতে রাজধানীর খিলক্ষেত থানার কুড়াতলী কাজী বাড়ি মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সুমন কুমারকে (১৮) গ্রেফতার করা হয়। সুমন নওগাঁর সুবোধ মালির ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন র‌্যাবের কাছে ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

সুমন জিজ্ঞাসাবাদে জানায়, সে পেশায় রিকশাচালক। ভিকটিম খিলক্ষেত এলাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করত। সে বেশ কিছুদিন ধরে ভিকটিমকে গার্মেন্টস ও বাসায় আসা-যাওয়ার পথে অনুসরণ করত। গত ১০/১২ দিন আগে ভিকটিমের সঙ্গে তার পরিচয় হয় এবং দুই/চার দিন ভিকটিমের সঙ্গে মোবাইলে কথা বলে। সে গত ১৩ এপ্রিল ভিকটিমকে তার রিকশায় নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে।

গত ১৫ এপ্রিল ঘোরাঘুরির কথা বলে ভিকটিমকে তার বাসা থেকে ৩০০ ফিট রাস্তা এলাকায় ডেকে নিয়ে যায় এবং কৌশলে ধর্ষণ করে। ধর্ষণের কথা গোপন করতে বললে ভিকটিম অস্বীকৃতি জানায়। ধর্ষণের ঘটনায় সে নালিশ করবে বলেও জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সুমন কুমার (১৮) একপর্যায়ে ভিকটিমের গলার ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে রাস্তার পাশে মাটি চাপা দিয়ে পালিয়ে যায় বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে সুমন।

র‌্যাব কর্মকর্তা নোমান আহমেদ বলেন,  আসামির দেওয়া তথ্যমতে ভিকটিমের ব্যবহৃত সীম কার্ডটি উদ্ধারে জন্য র‌্যাব অভিযান পরিচালনা করে আসামীর বন্ধুর কাছ থেকে সীম কার্ডটি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে খিলক্ষেত থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2