• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নায়িকা হওয়ার আশায় এজেন্টের কাছে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

প্রকাশিত: ১৬:৩২, ১৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
নায়িকা হওয়ার আশায় এজেন্টের কাছে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

প্রতীকী ছবি

অনলাইন মাধ্যমে ‘ফিমেল মডেল এজেন্ট’ খুঁজে নায়িকা হওয়ার আশায় যোগাযোগ করেছিলেন এক তরুণী ঐশী (ছদ্মনাম)। ফেসবুক পেজের ওই এজেন্টের কাজ মডেল বানানো। কিন্তু মডেল তো হওয়া হয়নি, উল্টো তাদের ডাকে সাড়া দিয়ে নিজের সম্ভ্রম হারিয়েছেন  ওই তরুণী।

শুরুতে মডেল বানানোর কথা বলে তাকে ডেকে নেয় দুই যুবক। একসময় তরুণীকে মদ খেতে বাধ্য করে ধর্ষণ করে ওই পেজের সংশ্লিষ্ট দুই যুবক। রাজধানী থেকে তাকে নিয়ে যাওয়া হয় ফেনীতে। সেখানেই হন ধর্ষণের শিকার। এই ঘটনা নিজেই জানিয়েছেন ভুক্তভোগী তরুণী।

সম্প্রতি টেলিভিশনে এক অনুসন্ধানী অনুষ্ঠানে উঠে এসেছে এই অপরাধ জগতের কথা। নিজের নাম-পরিচয় গোপন করে ওই তরুণী জানান, প্রথম দিনই তাকে নির্বাচন করা হয়েছে বলে সজিব খান নামের একজনের নাম্বার দেওয়া হয়। তার সঙ্গে যোগাযোগ করার পর বলা হয় শুটিংয়ের জায়গাটা ঢাকা থেকে একটু দূরে। ফেনীর আগে।

তিনি বলেন, আমি ভাবলাম, যাই ওখানে। আমাকে বললেন, 'তুমি ড্রিংকস করো?' আমি বললাম, না। তিনি বললেন, 'একটু খেলে কী হয়?' আমি বললাম, না। আর আমাকে আপনারা কী খাওয়াইছেন? এমন লাগছে কেন? এটা বলার পর আমি কান্না শুরু করলাম। 

তরুণী বলেন, আমাকে সরাসরি এবার বলা হয়, 'তুমি কি ওর সঙ্গে থাকবা?' আমি বললাম, না। তিনি বললেন, 'না থাকলে তোমার একটা ভিডিও বানাব সুন্দর করে। তারপর সেটা ছেড়ে দেব। তখন তোমার আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় থাকবে না। ' এরপর ইচ্ছা না থাকা সত্ত্বেও আমাকে শারীরিক সম্পর্ক করতে হয়। এক পর্যায়ে দুজনই রেপ করে। "

ঐশীর মতো নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে অনেক তরুণীর সর্বস্ব লুটে নিয়ে পালিয়ে যাচ্ছে চলচ্চিত্রসংশ্লিষ্ট পরিচয় দেওয়া অনেকেই। আর এমনন ঘটছে খোদ এফডিসি ও তার ভেতরে-বাইরে।

পরবর্তীতে নাম্বারের সূত্র ধরে সজিব খানের ঠিকানায় পৌঁছে জানা যায়, তিনি ওই জায়গা ছেড়ে চলে গেছেন। তবে সেখানকার এক দোকানদার জানান, সজিবের এমন কাণ্ডকারখানা নিয়মিত। এরকম নানান কাজ চলত ওই বাসাতে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (মিডিয়া) মো. ফারুক হোসেন জানান, বিনোদনের যে জগৎ এটার মার্কেটটা এখন অনেক বড় বাংলাদেশে। ওটিটি থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া, টেলিভিশন। এ রকম অনেক অভিযোগ আসছে। শুধু পুলিশ চাইলেই যে বন্ধ হয়ে যাবে, এমনটা নয়। কারা প্রতারণা করছে, কারা নামে প্রযোজনা প্রতিষ্ঠান তৈরি করে এসব করছে তাদেরকেও চিহ্নিত করতে হবে। 

তবে এ ধরণের সিদ্ধান্ত নেয়ার আগে সকলকে সতর্কতা অবলম্বনের অনুরোধ জানিয়েছেন আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2