• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

থানচিতে এক কোটি টাকার আফিমসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৯, ২০ এপ্রিল ২০২২

আপডেট: ১৭:০০, ২০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
থানচিতে এক কোটি টাকার আফিমসহ গ্রেফতার ৩

আফিমসহ আটককৃতরা

বান্দরবানের পাবর্ত্য জেলার থানচি থেকে এক কেজি আফিমসহ ক্রয়-বিক্রয় সিন্ডিকেটের তিনজন মূলহোতাকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (২০ এপ্রিল) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরচিালক মো. নুরুল আবছার এই তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলেন- পাহাড়ি ম্রো সম্প্রদায়ের রুম তুই ম্রো, সেন রাই ম্রো ও রিংওয়ই ম্রো।

র‌্যাব জানায়, তারা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন বান্দরবান পাবর্ত্য জেলার থানচি থানাধীন থানচি বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন যাবৎ প্রকাশ্যে আফিম ক্রয়-বিক্রয় করে আসছে। ঘটনাস্থলে অভিযান পরিচালনা করলে বিপুল পরিমান আফিম উদ্ধার করা সম্ভব হবে। সংবাদটি পাওয়ার সাথে সাথে গতরাতে অভিযান চালিয়ে ৩জনকে আটক করা হয়। একইসাথে তাদের হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে পলিথিনে মোড়ানো অবস্থায় ১ কেজি আফিম উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়। 

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃতরা অকপটে স্বীকার করে যে, তারা দীর্ঘ দিন যাবৎ মায়ানমার ও বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে আফিম সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকা চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের আফিম ব্যবসায়ী ও আফিম সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক কোটি টাকা। 

গ্রেফতারকৃত আসামী এবং আফিমের বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বান্দরবান পাবর্ত্য জেলার থানচি থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বিভি/এনইউ/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2