• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্ত্রীকে হত্যার পর পালিয়েও শেষরক্ষা হলো না স্বামীর

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৪, ১০ মে ২০২২

আপডেট: ১৭:৫৫, ১০ মে ২০২২

ফন্ট সাইজ
স্ত্রীকে হত্যার পর পালিয়েও শেষরক্ষা হলো না স্বামীর

স্ত্রীকে হত্যার করে পালিয়ে যাওয়া স্বামীকে ১২ ঘণ্টার মধ্যেই আটক করেছে পুলিশ। চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের স্ত্রী রুপা বেগম (৩০) কে হত্যার পর পালিয়ে যাওয়া তার স্বামী নাছির উদ্দিন। তবে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ প্রযুক্তিগত কৌশল অবলম্বন করে ঘাতককে দ্রুততম সময়ের মধ্যে আটকে সক্ষম হয়।

এ ঘটনায় নিহত রুপার ভাই চাঁদপুর সদর মডেল থানায় মঙ্গলবার (১০ মে) সকালে বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে হত্যা (মামলা নং ১৪) মামলা দায়ের করেন। দুপুরে নাছির উদ্দিনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

জানা যায়, সোমবার পুলিশ কৌশল অবলম্বন করে ঘাতক নাছিরের মা এবং বোনকে দিয়ে তার সঙ্গে মোবাইলে যোগাযোগ করে। তারাই হত্যাকাণ্ড থেকে নাছিরকে রক্ষা করবে বলে প্রতিশ্রুতি দেয়। মা ও বোনের কথাশুনে নাছির চাঁদপুরে চলে আসার সিদ্ধান্ত নেয়। 

পরবর্তীতে ঘাতক নাছির রফ রফ লঞ্চযোগে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়। চাঁদপুর লঞ্চঘাটের কাছাকাছি আসলে তার পরিবারের সদস্যরা যোগাযোগ রক্ষা করতে থাকেন। তখন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ সদস্যরা সাদা পোশাকে লঞ্চঘাট এলাকায় অবস্থান নেয়। 

চাঁদপুর সদর মডেল থানার এসআই মকবুল হোসেন ও শাহরিন ঘাতক নাসির উদ্দিনকে লঞ্চঘাট থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। পরে নাছির উদ্দিনকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন জিজ্ঞাসাবাদ করলে, পারিবারিক কলহের কারণে ভোররাতে জিদের বশবতি হয়ে দা দিয়ে সে একাই স্ত্রী রুপাকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

বিভি/আরবি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2