• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ | ১৬ আষাঢ় ১৪২৯

রাজধানীতে এক বাসা থেকে দুই যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১৪:৪৯, ২৫ মে ২০২২

আপডেট: ১৪:৫২, ২৫ মে ২০২২

ফন্ট সাইজ
রাজধানীতে এক বাসা থেকে দুই যুবকের লাশ উদ্ধার

রাজধানীর কামরাঙ্গীরচরের কয়লাঘাট এলাকার একটি বাসা থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ মে) বেলা ১১টার দিকে কয়লার ঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি তিন তলা ভবনের দ্বিতীয় তলা থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। 

মৃতরা হলেন মিরাজ (২০) ও রুবেল (১৮)।

হাসপাতালে নিয়ে যাওয়া ওই এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ জানান, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছেন। তারা সেখানে গিয়ে তাদেরকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান। দু’জনের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান।

মৃত মিরাজের দূরসম্পর্কের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকতো সে। এলাকাতে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করতো। মঙ্গলবার (২৪ মে) তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিলো। সে বাসায় একাই ছিলো। কিন্তু রুবেল নামে ওই যুবকের বিষয়ে কিছুই জানা যায়নি।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দু’জনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, কয়লার ঘাট এলাকায় একটি রুমে দু’জন থাকত। তারা সম্পর্কে কী হয় এখনো জানা যায়নি। এদের মধ্যে একজনের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আরেকজনকে হাসপাতালে পাঠানোর পর সেখানে মারা গেছে। তবে ধারণা করা হচ্ছে, দু’জনই রাতে বিষাক্ত কিছু খেয়েছে। কারণ ওই রুমের মধ্যে বমির চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বিভি/এএন

মন্তব্য করুন: