• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

চাষাড়ায় গুলিবিদ্ধ রেস্তোরাঁ ম্যানেজার কাজল মারা গেছেন

প্রকাশিত: ১০:২০, ৭ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১০:২২, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
চাষাড়ায় গুলিবিদ্ধ রেস্তোরাঁ ম্যানেজার কাজল মারা গেছেন

নারায়ণগঞ্জ নগরীর চাষাড়ায় প্রকাশ্যে রেস্তোরাঁয় ঢুকে ম্যানেজারকে গুলি ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় চিকিৎসাধীন শফিউর রহমান কাজল (৩৫) মারা গেছেন। রবিবার রাত ৯টায় সংগঠিত ওই ঘটনার প্রায় পঁচিশ ঘণ্টা পরে সোমবার রাত ১০টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কাজল। তার পেটে ও পেছনে গুলি লেগেছিল। বাড়ির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে বাড়ির একাংশের বাড়িওয়ালা আজহার তালুকদার (৬৫) তার লাইসেন্স করা পিস্তল ও শটগান দিয়ে তাকে গুলি করেন।

চাষাড়ার আংগুরা প্লাজায় অবস্থিত সুলতান ভাই কাচ্চির মালিক শুক্কুর আলি বলেন, এ ভবনের মালিকানা নিয়ে বিরোধ রয়েছে। তিনি বাড়ির জহিরুল তালুকদারের ভাড়াটিয়া। বাড়ির একাংশের মালিক আজহার তালুকদার এসে তার কাছে বকেয়া ইউটিলিটি বিল বাবদ দশ লাখ টাকা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে আজহার তালুকদার বাসা থেকে তার লাইসেন্স করা পিস্তল ও শটগান নিয়ে এসে গুলি করলে কাজল গুলিবিদ্ধ হন।

ঘটনার পরপর পুলিশ আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে গ্রেপ্তার করে। তাদের পিস্তল ও শটগান জব্দ করে।

নারায়ণগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ‘কাজলের আত্মীয়রা মৃত্যুর বিষয়টি আমাকে জানিয়েছে। রাত ১০টার দিকে ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় রোববার রাতেই শুক্কুর আলি বাদি হয়ে মামলা করেন। যে মামলায় আজহার ও তার ছেলে আরিফকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

নারায়ণগঞ্জ প্রতিনিধি

মন্তব্য করুন: