• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সাকিব-হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করতে পারে ডিবি

প্রকাশিত: ১৬:২৭, ১৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
সাকিব-হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করতে পারে ডিবি

ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন নিয়ে শুরু হয়েছে নানান বিতর্ক ও সমালোচনা। এ উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে একঝাঁক তারকা এ মুহূর্তে অবস্থান করছেন দুবাইয়ে।

এই ব্যবসা প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি। তার বিষয়ে আগেই সতর্ক করা হয়েছিল সাকিব আল হাসানকে। তারপরও এই অনুষ্ঠানে অংশ নেওয়ায় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে পারেন সাকিব আল হাসান ও হিরো আলম।  

পুলিশের বিশেষ শাখার (এসবি) সদস্য খুনের মামলার আসামির স্বর্ণের দোকান উদ্বোধন করতে দুবাই যাওয়া ক্রিকেটার সাকিব আল হাসান ও কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান ডিবি প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ।

তিনি বলেন, স্বর্ণের দোকানের মালিক আরাভ খান পুলিশ খুনের আসামি বিষয়টি জানানো হয়েছিল সাকিবকে। কিন্তু তিনি দুবাইয়ে কেন গেলেন, এটি দুঃখজনক।  

জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধনে নিজের মামা ভিক্টরকে সঙ্গে নিয়ে গিয়েছেন।

২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পরিদর্শক মামুন। তাকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর আরাভ খান ওরফে রবিউল ইসলাম ভারতে পালিয়ে যান। এই মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউলসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়। পুলিশ হত্যার মামলায় রবিউলের ভাড়া করা এক ব্যক্তি আত্মসমর্পণ করে ৯ মাস জেল খেটে বের হন!

২০২০ সালে রবিউল ভারতীয় পাসপোর্ট পান। যাতে তার নাম বদলে লেখা হয় ‘আরাভ খান’। সেখান থেকে চলে যান দুবাই। ২০২১ সালের ৩১ অক্টোবর আরব আমিরাত সরকার তাকে রেসিডেন্ট পারমিট দেয়। রবিউল এখন সেখানেই আছেন, জুয়েলারি ব্যবসা করছেন। বুধবার (১৫ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন করা হয়।

বিভি/টিটি

মন্তব্য করুন: