• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ইন্টারপোল থেকে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি

প্রকাশিত: ১৫:১১, ২০ মার্চ ২০২৩

আপডেট: ১৫:২৮, ২০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
ইন্টারপোল থেকে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি

পুলিশ প্রধান আই.জি.পি. চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ হত্যা মামলার আসামি আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করা হয়েছে এবং ইন্টারপোল তা গ্রহণ করেছে। তিনি সোমবার (২০ মার্চ) দুপুরে চট্টগ্রাম মহানগরীর নবনির্মিত এনায়েত বাজার পুলিশ ফাঁড়ির উদ্বোধন শেষে  সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান।

আই.জি.পি. চৌধুরী আবদুল্লাহ আল-মামুন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমার আরাভ খানের বিষয়টি নিয়ে কাজ করছি। তদন্ত চলছে এখনই সব কিছু বলতে চাচ্ছি না তদন্তের স্বার্থে।

পুলিশ প্রধান আরাভ খানের সাথে পুলিশের সংশ্লিষ্টতার বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান। উপযুক্ত সময় মিডিয়ার সামনে সব বিষয় জানাবেন বললেন তিনি।  আরাভ খানের সাথে সেলিব্রেটিদের সংশ্লিষ্টতার বিষয়ে তিনি বলেন, তাদের বিষয়েও খোঁজ খবর নেয়া হচ্ছে, তবে একজন অনুষ্ঠানে গেলে জড়িত বলা যাবে না।

রোহিঙ্গা ক্যাম্পে অব্যাহত সন্ত্রাসী কর্মকান্ড প্রসঙ্গে আই.জি.পি. চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, সব ঘটনার ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন, পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়।

দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান মূলত বাংলাদেশের নাগরিক রবিউল ইসলাম। তবে ভারতে গিয়ে নাম পরিবর্তন করে রাখেন আরাভ খান।

পুলিশের সূত্র মতে, আরাভ খান মূলত ঢাকার স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ পরিদর্শক মামুন ইমরান খান হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম। তাকে ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে আনা হবে। এছাড়া তিনি কীভাবে দেশত্যাগ করলেন সেটিও খতিয়ে দেখা হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: