• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্কুলড্রেসে একসঙ্গে ৪ বান্ধবী উধাও

প্রকাশিত: ১১:৫৯, ৩০ মার্চ ২০২৩

আপডেট: ১২:১৮, ৩০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
স্কুলড্রেসে একসঙ্গে ৪ বান্ধবী উধাও

প্রতীকী ছবি

স্কুল ও মাদ্রাসায় যাওয়ার কথা বলে রাজধানীর মিরপুরে একসঙ্গে চার বান্ধবী উধাও হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ৮টায় স্কুলের কথা বলে তারা বাসা থেকে বেরিয়ে আর বাসায় ফেরেনি।

আরও পড়ুন: 

 

উধাও হয়ে যাওয়া এই চার শিক্ষার্থী মিরপুর-১৩ নম্বরের বাসিন্দা। চার বান্ধবীর মধ্যে তিনজন মাদ্রাসার শিক্ষার্থী, অপরজন স্কুলছাত্রী। 

চার শিক্ষার্থীরা হলো- মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির ৮ম শ্রেণির তিন শিক্ষার্থী ও কাজী আবুল হোসেন হাইস্কুলের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী। এদের সবার বয়স ১৩-১৫ বছরের মধ্যে। এ ঘটনায় নিখোঁজ চার শিক্ষার্থীর অভিভাবকরা মঙ্গলবার রাতে কাফরুল থানায় জিডি করেন। 

নিখোঁজ এক শিক্ষার্থীর বাবা জিডিতে উল্লেখ করেন, মঙ্গলবার সকালে তার মেয়ে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর তিনি জানতে পারেন তার মেয়ে ওই দিন মাদ্রাসায় যায়নি। অনেক খোঁজাখুঁজির পর ওই দিন আরও জানতে পারেন তার মেয়ের তিন বান্ধবীও বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। সবাই স্কুল ড্রেস পরিহিত ছিল। স্কুলব্যাগও সঙ্গে ছিল সবার।

আবুল হোসেন হাইস্কুলের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন বলেন, ওই ছাত্রী আমার স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী। যতদূর জেনেছি সে সবার সঙ্গে মিশত না। তার কয়েকজন বান্ধবী আমাকে জানিয়েছে, কিছু দিন আগে সে তার বান্ধবীদের বলেছে তাকে স্মৃতি হিসেবে কিছু দিতে। সে হয়তো আগামী বছর এ স্কুলে থাকবে না।

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান বলেন, নিখোঁজ চারজনের কারও কাছে মোবাইল ফোন নেই। এ জন্য সহজে তাদের ট্র্যাকিং করা যাচ্ছে না। তবে পুলিশ এ নিয়ে কাজ করছে।

আরও পড়ুন: 

বিভি/এইচএস

মন্তব্য করুন: