• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অটোমোবাইল গ্রাহকদের জন্য বাজারে এলো প্রিপেইড ভিসা কার্ড 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৮, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
অটোমোবাইল গ্রাহকদের জন্য বাজারে এলো প্রিপেইড ভিসা কার্ড 

প্রথমবারের মত দেশের টাটা গাড়ির গ্রাহকদের জন্য নিটল মটরস নিয়ে এলো নতুন সেবা- প্রিপেইড ভিসা কার্ড। ফলে ক্রেতারা এখন থেকে নিটল মটরসের পেমেন্ট করতে পারবেন খুব সহজে। বিশেষ করে এই কার্ডের মাধ্যমে সার্ভিস সেন্টার এবং স্পেয়ার পার্টস আউটলেটগুলোতে দ্রুত ও ঝামেলামুক্তভাবে বিল পরিশোধ করতে পারবেন। 

উল্লেখ্য যে, নিটল মটরস এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেড যৌথভাবে এই কার্ড সার্ভিস চালু করছে। নতুন এই প্রিপেইড ভিসা কার্ড বাজারে আনার উদ্দেশ্য হলো সময়োপযোগী সুবিধা প্রদানের মাধ্যমে ক্রেতাদের জীবনকে সহজ করে তোলা।

প্রিপেইড কার্ড সেবা সম্পর্কে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, ‘ইস্টার্ন ব্যাংক সঙ্গে মিলে টাটার গ্রাহকদের জন্য আনা নতুন এই প্রিপেইড ভিসা কার্ড আমাদের বিক্রয়োত্তর সেবায় একটি নতুন মাত্রা যোগ করবে বলে আশা প্রকাশ করছি। নতুন নতুন সেবা গ্রাহকদের কাছে পৌঁছে দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকদের  ভালোবাসা ও আস্থাকে পুঁজি করে আমরা দেশের অটোমোবাইলের বাজারে শীর্ষে অবস্থান করছি। গুণগত পণ্য ও মানসম্মত বিক্রয়োত্তর সেবা দিয়ে আমরা ক্রেতাদের কাছে বছরের পর বছর ধরে গ্রহণযোগ্য অবস্থান ধরে রেখেছি।

উদ্বোধনী অনুষ্ঠানে ইস্টার্ন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও  আলী রেজা ইফতেখার বলেন, ‘নিটল নিলয় গ্রুপের মত একটি শিল্পগোষ্ঠীর সঙ্গে কাজ করতে পেরে আমরা গর্বিত। এ ভিসা কো-ব্র্যান্ড প্রিপেইড কার্ডগুলি বিভিন্ন গ্রাহকদেরকে সহজ এবং ঝামেলা-মুক্ত পেমেন্ট প্ল্যাটফর্মের অ্যাক্সেস প্রদান করবে, যা শুধুমাত্র নিরবচ্ছিন্ন লেনদেনের সুবিধাই দেয় না বরং এটি এমন একটি ফাইন্যান্সিয়াল টুল যেখানে যুক্ত আছে, একাধিক ভ্যালু এডেড পরিষেবা ও সুবিধা।

প্রধান অতিথির বার্তায় আসিফ শামীম ( হেড- সেলস এন্ড মার্কেটিং, সিভিবিইউ, ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস) বলেন, বাংলাদেশের বাণিজ্যিক গাড়ির জগতে মার্কেট লিডার হিসেবে  ক্রেতাদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সবসময়ই যুগোপযোগী পণ্য ও সেবা নিয়ে আসছে নিটল মটরস। ইবিএলের এ কার্ড সেবা অধিক কার্যকরী ও নির্ভরযোগ্য পণ্যের মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জনের বিষয়টিকে নিশ্চিত করবে। 

নিটল-নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমদ উল্লেখ করেন, প্রাথমিকভাবে নিটল মটরসের ১২টি সার্ভিস আউটলেট এবং ১৬টি সেলস সেন্টারে এ প্রিপেইড কার্ড ব্যবহারের সুবিধা যোগ করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিষ্ঠানের আরও আউটলেট এই সুবিধার আওতায় আনা হবে। 

দেশের অটোমোবাইল গ্রাহকদের জন্য আনা এটিই প্রথম প্রিপেইড ভিসা কার্ড সার্ভিস এবং এর মাধ্যমে গাড়ির গ্রাহকদের জন্য বিক্রয়োত্তর সেবার একটি নতুন দ্বার উন্মোচন করতে যাচ্ছে। এই কার্ড ব্যবহারের ফলে নগদ টাকা সঙ্গে রাখার অসুবিধা কমে যাবে। পাশাপাশি কার্ডটি ব্যবহার করে টাটার গ্রাহকেরা ইবিএল এর কিছু আউটলেটে ডিসকাউন্ট সুবিধাও ভোগ করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সৌম্য বসু (কান্ট্রি ম্যানেজার, ভিসা কার্ড), খোরশেদ আনোয়ার ( হেড অফ রিটেইল অ্যান্ড এসএমই ব্যাংকিং, ইস্টার্ন ব্যাংক লিমিটেড), এস এ এইচ ইসমাইল (এক্সিকিউটিভ ডিরেক্টর, নিটল মটরস লিমিটেড)।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2