• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গণ বিশ্ববিদ্যালয়ে জিবিসিডিসি`র পুরস্কার পেলেন ৪ শিক্ষার্থী

ইভা আক্তার, গণ বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৬:৫৬, ২৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
গণ বিশ্ববিদ্যালয়ে জিবিসিডিসি`র পুরস্কার পেলেন ৪ শিক্ষার্থী

গণ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ডেভলপমেন্ট ক্লাবের (জিবিসিডিসি) উদ্যোগে ‘ঈদ উদযাপন অভিজ্ঞতা’ শীর্ষক গল্প লেখা প্রতিযোগিতায় ৪ বিজয়ী পুরস্কার পেয়েছেন। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়টির প্রশাসনিক ভবনে উপাচার্যের সভাকক্ষে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হাসিব মীর। অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: আবুল হোসেন। জিবিসিডিসি আয়োজিত তিন দিন ব্যাপী এই প্রতিযোগিতায় সকল বিভাগ থেকে শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। 

শতাধিক শিক্ষার্থীর মধ্যে থেকে পুরস্কার পান ৪ শিক্ষার্থী। সেখানে প্রথম হন ইসরাত জাহান পায়েল, দ্বিতীয় হন মেহেরাব হোসাইন। বিদিতা চৌধুরী ও ফারজানা মেহজাবীন রুমি যৌথভাবে তৃতীয় হন।

ক্লাবটির শিক্ষক উপদেষ্টা ও বায়োকেমিষ্ট্রি ও মলিকুলার বায়োলজি  বিভাগের সভাপতি ড. মো. ফুয়াদ হোসেন জানান, ক্যারিয়ার ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকেই শিক্ষার্থীদের পেশাগত অগ্রগতি নিয়ে কাজ করে যাচ্ছে। সে ধারাবাহিকতা থেকেই এই আয়োজন, যাতে শিক্ষার্থীদের সার্বিক উন্নয়ন ঘটে।

ক্লাবের সভাপতি হাসিব মীর বিজয়ীদের নাম ঘোষণার পরে ক্লাবের সাংবাৎসরিক কর্মসূচি ঘোষণা দেন এবং ক্লাবের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. মো: আবুল হোসেন, ট্রেজারার অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিন-বিভাগীয় প্রধান, শিক্ষক এবং শিক্ষার্থীরা।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2