• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুবি`র নির্বাহী প্রকৌশলীর স্ত্রী কর্তৃক মেসের ছাত্রীদের হেনস্তা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ২১:৫৮, ২১ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:৫৯, ২১ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
কুবি`র নির্বাহী প্রকৌশলীর স্ত্রী কর্তৃক মেসের ছাত্রীদের হেনস্তা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রকৌশল দফতরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল লতিফের স্ত্রী পান্না আক্তার কর্তৃক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের হেনস্তার অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পরীক্ষা চলাকালীন সময়ে মানসিক হেনস্তার অভিযোগ তুলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মো. কামাল উদ্দিন বরাবর লিখিত অভিযোগ দেন 'ইঞ্জিনিয়ার বাড়ি’ নামক ওই মেসের ছাত্রীরা।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১ টা থেকে ইঞ্জিনিয়ার বাড়ি মেসের বৈদ্যুতিক লাইন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল লতিফ-এর স্ত্রী পান্না আক্তার ইচ্ছাকৃতভাবে বন্ধ করে রাখেন। এর প্রতিবাদ জানালে অভিযুক্ত পান্না ও তার গৃহকর্মী শিক্ষার্থীদের দিকে মারমুখী হয়ে ওঠেন এবং ঝাড়ু নিয়ে আসে। পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ ও ছাত্রীদের ব্যাপারে অশালীন মন্তব্য করতে থাকেন। পরে আব্দুল লতিফ এসে পরিস্থিতি ঠান্ডা করেন।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রকৌশল দফতরের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল লতিফ বলেন, "দুই পক্ষেরই মাথা গরম, তবুও আমি তো ঘটনা মিটমাট করে দিয়ে আসছি। আমার স্ত্রীকে বলেছি যাতে তিনি শিক্ষার্থীদের বিষয়ে সামনের দিনে কথা না বলেন, ওদের ব্যাপার আমি দেখবো।"

লিখিত এই অভিযোগের ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, "আমরা অভিযোগ পেয়েছি। মালিকপক্ষকে ডেকেছি। দুই পক্ষের বক্তব্য শুনে পরে সিদ্ধান্ত জানাবো।"


 

বিভি/এমএইচ/রিসি 

মন্তব্য করুন: