• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

জবি নীল দলের সভাপতি পরিমল বালা, সম্পাদক আনোয়ার হোসেন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৬, ২০ জানুয়ারি ২০২২

আপডেট: ১০:৩৬, ২০ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
জবি নীল দলের সভাপতি পরিমল বালা, সম্পাদক আনোয়ার হোসেন

বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িক এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দল ২০২২ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি করা হয়েছে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালা এবং সাধারণ সম্পাদক সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

বুধবার (২০ জানুয়ারি) জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দলের সভাপতি অধ্যাপক ড. মো. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটির সহ-সভাপতি প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ্-আল-মাসুদ ও মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ। যুগ্ম সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ ও দর্শন বিভাগের জি. এম. তারিকুল ইসলাম।

এছাড়াও কোষাধ্যক্ষ ইংরেজি বিভাগের অধ্যাপক ড. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আইন বিভাগের খায়ের মাহমুদ, প্রচার সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের ড. মোবারক হোসেন, দপ্তর সম্পাদক শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের কাজী ফারুক হোসেন। 

কমিটির সদস্য রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. শাহজাহান, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ-উল-আলম, উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকার, সমাজবিজ্ঞান বিভাগের ড. আয়েশা সিদ্দিকা, মার্কেটিং বিভাগের ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ, প্রাণিবিদ্যা বিভাগের ড. দোলন রায়, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ড. জি এম আল আমিন, ফিন্যান্স বিভাগের ড. শেখ মাশরিক হাসান, মনোবিজ্ঞান বিভাগের মো. কাজী নূর হোসেন, ভূগোল ও পরিবেশ বিভাগের মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মুহাম্মদ শহীদুল্লাহ্ তাসফিক, অর্থনীতি বিভাগের রাজেশ কুমার দেব, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিনহাজ উদ্দীন, নাট্যকলা বিভাগের আফরিন হুদা ও গণিত বিভাগের মো. আশরাফুল ইসলাম দায়িত্ব পান।

দায়িত্ব পাওয়ার পর সাধারণ সম্পাদক সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, বাংলাদেশকে প্রগতিশীল দেশ হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করে যাবো। শিক্ষা সম্প্রসারণ, শিক্ষার মান উন্নয়ন, সকলের জন্য শিক্ষা এসব দিকে আমরা খেয়াল রাখবো।  পাশাপাশি শিক্ষকদের দাবি দাওয়া, ন্যায্য অধিকার এবং শিক্ষকদের উন্নয়ন, গবেষণার উপর জোর দিয়ে কাজ করে যাবো।

 

বিভি/এমএস/রিসি 

মন্তব্য করুন: