• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ট্রেন থেকে পড়ে ঢাবি ছাত্রের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ১৫:৪৩, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
ট্রেন থেকে পড়ে ঢাবি ছাত্রের মর্মান্তিক মৃত্যু

চলন্ত ট্রেন থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রের। আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালের দিকে পাবনার পাকশি সেতু পেরিয়েই এই ঘটনা ঘটে। ঢাবির হাজী মুহাম্মদ মুহসিন হলের ১০০৬ নম্বর কক্ষে থাকতেন ওই শিক্ষার্থী।  

মাহাবুব আদর নামের ওই শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছিলেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাজী মুহাম্মদ মুহসিন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাসুদুর রহমান। 

মাসুদুর রহমান বলেন, ‘আমি এই বিষয়ে জেনেছি। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মহোদয়সহ সংশ্লিষ্ট সকলকে জানানো হয়েছে। আমি ওর বন্ধুদের সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করছি।’

মাহাবুবের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার সদর ইউনিয়নে। তার বাবা মো. হান্নান মিঠু।

মাহাবুবের চাচা ফরহাদ বলেন, ‘মাহাবুব কুষ্টিয়ায় ঘুরতে গিয়েছিল। গতকাল রাতে সে ফেসবুকে ছবি আপলোড দিয়েছে দেখলাম। আজ সকালে শুনছি সে মারা গেছে।’

মাহাবুব আরও বলেন, ‘ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার সময় পাবনার পাকশি সেতুর ওখানে জানালা দিয়ে নাকি মাথা বের করছিল বলে শুনলাম। সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে সঙ্গে সঙ্গে সেখানেই মারা গেছে। তার পরিবারের সদস্যরা সেখানে গেছে। সন্ধ্যার দিকে তাকে নিয়ে আসবে।

মাহাবুবের হলের রুমমেট মো. রাহাত শিকদার বলেন, মাহাবুব খুবই ভালো ছেলে ছিল। সে খুবই মিশুক, হাসিখুশি ও প্রাণবন্ত থাকত। তার এভাবে হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছি না। স্বপ্নের মতো লাগছে।

বিভি/এ.জেড

মন্তব্য করুন: