• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কুবিতে ছাত্রদল নেতাকে পেটালেন ছাত্রলীগের নেতাকর্মীরা

প্রকাশিত: ০৯:৫২, ১৮ মার্চ ২০২২

ফন্ট সাইজ
কুবিতে ছাত্রদল নেতাকে পেটালেন ছাত্রলীগের নেতাকর্মীরা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে এক স্থানীয় ছাত্রদল নেতা মারধরের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের ডাচ বাংলা ব্যাংক এটিএম বুথের সামনে মারধরের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এটিএম বুথ-সংলগ্ন দোকানের পাশে ফয়সাল ডেকোরেশনের পেছনে প্রস্রাব করা নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন কুমিল্লা মহানগর ছাত্রদলের ২৪ নম্বর ওয়ার্ডের নেতা রনি মজুমদারের সঙ্গে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল বাশার সাকিব ইমতিয়াজ শাহরিয়ারসহ কয়েকজন নেতাকর্মী।

কথা-কাটাকাটির একপর্যায়ে ছাত্রদল নেতা রনি মজুমদারকে মারধর শুরু করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মারধরে রনি মজুমদারের নাক ফেঁটে রক্ত বের হতে থাকে। পরে তাকে স্থানীয় একটি ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

রনি মজুমদার বলেন, ফয়সাল ডেকোরেশনের বাঁশের ওপর প্রস্রাব কেন করেছে, আমি জানতে চাই। পরে এখানে প্রস্রাব করতে নিষেধ করি। সময় তারা আমার সাথে কথা-কাটাকাটি করে। একপর্যায়ে আমাকে তারা মারধর করে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা এনায়েত উল্লাহ বলেন, ছাত্রদল নেতা রনি মজুমদার হঠাৎ করে এসেই খারাপ ব্যবহার শুরু করেন। সময় এর প্রতিবাদ করলে কথা-কাটাকাটির একপর্যায়ে আমাদেরকে ক্যাম্পাস গেটে দেখে নেওয়ার হুমকি দেন এবং বাঁশ নিয়ে আমাদের মারতে আসেন। রাজনৈতিক শত্রুতার কারণে এমন হতে পারে।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, বিষয়টি অনাকাঙ্ক্ষিত। আমি দুপক্ষের সঙ্গে কথা বলে এর সুষ্ঠু সমাধান করব। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক . কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বলেন, বিষয়টি দুঃখজনক। রোববার এসে এলাকাবাসীর সঙ্গে কথা বলে বিষয়টি মীমাংসা করব।

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2