• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৩:৪৩, ১৯ মার্চ ২০২২

ফন্ট সাইজ
হাবিপ্রবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ফুড অ্যান্ড প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে (১৯ মার্চ) মিজানুর রহমান পলাশ নামে ওই শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি হাবিপ্রবির ১৮তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন বাঁশেরহাট এলাকার (ব্লুমুন নামক ছাত্রাবাসে) একটি মেসে থাকতেন।

খবর পেয়ে ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ তার মেস থেকে উদ্ধার করে পুলিশ। তার বয়স আনুমানিক ২৩ বছর বলে জানা গেছে। শিক্ষার্থীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশিদ।

অধ্যাপক ড. মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমরা শুক্রবার মধ্যরাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে শিক্ষার্থীর লাশ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি। শিক্ষার্থীর পরিবারের সঙ্গে আমরা যোগাযোগ করার চেষ্টা করছি। ময়নাতদন্তের প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’


 

বিভি/আরআই/রিসি 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2