• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইডেনে সুন্দরী ছাত্রীদের দিয়ে ব্যবসা করানোর অভিযোগ বৈশাখীর

প্রকাশিত: ১৯:৪০, ২৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:১৭, ২৫ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
ইডেনে সুন্দরী ছাত্রীদের দিয়ে ব্যবসা করানোর অভিযোগ বৈশাখীর

সামিয়া আক্তার বৈশাখী, তামান্না জেসমিন রিভা ও রাজিয়া সুলতানা

হঠাৎ উত্তপ্ত হয়ে উঠেছে রাজধানীর ইডেন মহিলা কলেজ। ওই শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে উঠেছে তুমুল বিতর্ক। এমনকি সহসভাপতিকে ডেকে নিয়ে মারধর করে হল থেকে বের করে দেওয়ার ঘটনাও ঘটেছে। এরই মধ্যে ইডেন কলেজ ছাত্রলীগের নেত্রীদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন  ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী।

গণমাধ্যমকে তিনি জানান,  মেয়েরা উপস্থিতি খাতায় স্বাক্ষর করার সময় সভাপতির অনুসারীরা তাদের ছবি তুলে রাখেন। সেখান থেকে কোন মেয়েটা সুন্দর তা নির্বাচন করে রাখা হয়। তারপর সেই মেয়েদেরকে রুমে নিয়ে বিভিন্ন ধরনের হুমকি দেয়া হয়। খারাপ উদ্দেশ্যে তাদেরকে বিভিন্ন ধরনের প্রস্তাব দেয়া হয়। কিছুদিন আগে একজন মেয়ে কান্না করতে করতে এ বিষয়ে বিবৃতিও দিয়েছেন।

বৈশাখী আরও বলেন, আগেও এমন অনেক ঘটনা ঘটেছে। আমাদের রুমের মেয়েদেরকে তারা নিয়ে যেতে চেয়েছেন। কিন্তু মেয়েরা তো তাদের কাছে নিরাপদ মনে করেন না। কারণ তারা ওই মেয়েদেরকে দিয়ে বিভিন্ন ধরনের ব্যবসা করাতে চান।

শনিবার মাঝরাতে ইডেন কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে মারধর করেন কলেজ শাখার সভাপতি তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা। মারধরের পর রাতে ক্যাম্পাস উত্তপ্ত হয়ে পড়ে। আর এই ঘটনার পর ফাঁস হয়েছে বিস্ফোরক তথ্য। ইডেন কলেজ শাখা ছাত্রলীগের দুই শীর্ষ নেত্রীর বিরুদ্ধে উঠেছে আধিপত্য বিস্তার, সিট বাণিজ্য, সাধারণ ছাত্রীদের হেনস্তার অভিযোগ। সেই সঙ্গে নারীদের ছাত্রীদের অনৈতিক কাজে বাধ্য করার ঘটনাও এসেছে সামনে।

পরে রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল থেকেই শুরু হয় একের পর এক অভিযোগ। ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অবাঞ্চিত ঘোষণা করে ছাত্রলীগের একাংশ। ইডেন কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সামিয়া আক্তার বৈশাখী গণমাধ্যমকে সভাপতি-সম্পাদককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন।

এমনিতেও বেশ কিছু বিতর্কিত কর্মকাণ্ডের জন্য কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে নিয়ে  সামাজিক মাধ্যমে তুমুল বিতর্ক চলছে। কিছুদিন আগে তার গালাগালি সম্পর্কিত একটি অডিও গণমাধ্যমকে ফাঁস হয়। যদিও পরে এ নিয়ে ক্ষমা চান তিনি। শুধু তাই নয়, রিভার বিরুদ্ধে দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরাল করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠেছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2