• NEWS PORTAL

  • বুধবার, ১৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নোবিপ্রবিতে ছায়া জাতিসংঘ নতুন কার্যনির্বাহী কমিটি গঠন 

ফজলে এলাহী ফুয়াদ, নোবিপ্রবি প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:৪৯, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
নোবিপ্রবিতে ছায়া জাতিসংঘ নতুন কার্যনির্বাহী কমিটি গঠন 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছায়া জাতিসংঘ সংস্থার ২০২২-২০২৩ সালের কার্যনির্বাহী কমিটি গঠন হয়েছে। রবিবার (১৯ মার্চ) সংগঠনটির প্রকাশিত প্রেস রিলিজে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। 

নোবিপ্রবির ২০১৮-২০১৯ সেশনের ইংরেজি বিভাগের ছাত্র মো. নাঈম উদ্দিনকে সভাপতি এবং একই সেশনের ট্যুরিজম এবং হস্পিটালিটি বিভাগের ছাত্র সোয়াদ রহমানকে সাধারণ সম্পাদক পদে নিযুক্তির পর বার্ষিক সাধারণ সভায় ২০২২-২০২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নোবিপ্রবির ছায়া জাতিসংঘের নব ২০২২-২০২৩ কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম সম্পাদক (অপারেসশন) পদে মোহাইমিনুল ইসলাম লিমন, যুগ্ম সম্পাদক (কমিউনিকেশন) পদে অপর্ণা রানী নাথ, হেড অব অডিট এবং ইভালুয়েশন পদে নাফিজ রাইয়ুন ও হেড অব অ্যাকাডেমিক্স পদে কৌশিক চাকমা মনোনীত হয়েছেন। 

এছাড়াও হেড অব ডেলিগেট অ্যাফেয়ার্স পদে  ইকরা আদিবা, হেড অব অরগানাইজিং পদে সাদিউল আলম, হেড অব সেশনস পদে নুবাইরা হাফিজ ও হেড অব ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স এবং ব্র্যান্ডিং পদে মূর্ছনা চক্রবর্তী, হেড অব পাবলিক রিলেশনস পদে নাবিদ ইশতিয়াক, হেড অব ক্রিয়েটিভ আর্ট পদে  সামিয়া সারা, হেড অব সোশাল ওয়ার্ক: সুমাইয়া শামস মনোনীত হয়েছেন। 

নবগঠিত কমিটিতে হেড অব ফিন্যান্স পদে মোহাইমান অনিক এবং ডিরেক্টর পদে মিফতাহুল হাসান সাব্বির ও আব্দুল্লাহ আল নাবিলসহ ১০ জন ডেপুটিদের নিয়ে কার্যনির্বাহী কমিটি ঘোষিত হয়েছে। 

নোবিপ্রবি ছায়া জাতিসংঘের নতুন সভাপতি মো. নাঈম উদ্দিন দায়িত্ব গ্রহণের বিষয়ে বলেন, ‘একদিন সবার থেকে বড় হবো এবং সবাইকে ছাড়িয়ে যাব’ এমন চিন্তাভাবনা আমরা প্রায় সবাই পোষণ করি।আমিও একসময় করতাম।

তবে সেই চিন্তাভাবনার পরিবর্তন এসেছে আমার। বর্তমানে আমার স্বপ্ন সবাইকে ছাড়িয়ে যাওয়া নয় বরং ‘সবাইকে নিয়ে’ সফলতার শিখরে পৌঁছানো। সবার কাছে দোয়া প্রার্থণা করছি। 

এছাড়াও নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সোয়াদ রহমান বলেন, ‘With great power comes great responsibility.’ দোয়া করবেন সকলে আমাদের জন্য, যেন সবাইকে নিয়ে একসঙ্গে  সফল হতে পারি এবং নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

শুক্রবার ১৭ মার্চ অনুষ্ঠিত নোবিপ্রবি ছায়া জাতিসংঘের 'বার্ষিক সাধারণ সভা'য় এই কমিটি ঘোষিত হয়। কমিটির নতুন সদস্যদের বরণ করে নেওয়ার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করা হয়। ক্লাবটির সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন পূর্ববর্তী কমিটির বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেন যাতে বিগত একবছরে সংঘটিত কার্যাদি বর্ণনা করা হয়। 

তারপর নতুন কমিটির সদস্যরা শপথ গ্রহণ করেন যাতে তারা পূর্ববর্তী প্রজন্মের নির্মিত ধারা বজায় রেখে ক্লাবটির উত্তরোত্তর সাফল্য ধরে রাখার জন্য সর্বাত্মক চেষ্টা চালানোর প্রতিজ্ঞা করেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন: