• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রাবি উপাচার্যের সঙ্গে ভারতীয় প্রতিনিধিদলের মতবিনিময় 

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৩, ২১ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
রাবি উপাচার্যের সঙ্গে ভারতীয় প্রতিনিধিদলের মতবিনিময় 

ভারতের পাঁচ সদস্যের এক প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময়

ভারতের পাঁচ সদস্যের এক প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময় করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। 

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১টায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সঙ্গে প্রতিনিধি দলটি সাক্ষাৎ ও মতবিনিময় করেন। 

প্রতিনিধি দলে ছিলেন-যাদবপুর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সান্তন চট্টোপাধ্যায় ও বাংলা ওয়ার্ডওয়াইডের বৈশ্বিক প্রধান সৌম্যব্রত দাস ও কলকাতা প্রধান বিদ্যুৎ মজুমদার, রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক দেবজ্যোতি চন্দ। 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণায় প্রসারে প্রতিনিধিদল উপাচার্যের সহযোগিতা চাইলে তিনি সে বিষয়ে আশ্বাস প্রদান করে। এ ছাড়া উপাচার্য বাংলাদেশ ও ভারত বন্ধুপ্রতীম এই দুই দেশের মধ্যে ভাষাভিত্তিক সম্প্রীতির বন্ধন গড়ে তোলা ও জনগণের মধ্যে যোগাযোগ বৃদ্ধির প্রতি বিশেষ গুরুত্বারোপ করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক মো. হুমায়ুন কবীর, জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক তানবীরুল আলম ও অধ্যাপক মো. বজলুর রহমান উপস্থিত ছিলেন।

বিভি/টিটি

মন্তব্য করুন: