• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্টে আগুন

প্রকাশিত: ১৬:৪৭, ৮ মার্চ ২০২৪

আপডেট: ২১:৩২, ৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
বলিউড তারকা জ্যাকলিন ফার্নান্দেজের অ্যাপার্টমেন্টে আগুন

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এসময়ের সুপরিচিত মুখ জ্যাকলিন ফার্নান্দেজ।শ্রীলংকান বংশোদ্ভূত এই অভিনেত্রী কাজের সুবাদে দীর্ঘদিন ধরেই ভারতে স্থায়ীভাবে বসবাস করে আসছেন।আর তাই এখানেই নিজস্ব ফ্ল্যাট কিনে স্থায়ী আবাসনের ব্যবস্থা করেছেন। এবার জ্যাকুলিন ফার্নান্দেজের সেই অ্যাপার্টমেন্টে ভয়াবহ আগুন লেগেছে গত ৬ মার্চ (বুধবার)।

এই দুর্ঘটনার পর সবার মনে একটাই ভাবনা এসেছে যে বিপদ যেন ছাড়ছেই না জ্যাকলিনকে। বলিউডের জনপ্রিয় ইভ তারকা এমনিতেই তিনি আলোচনায় রয়েছেন তার কথিক প্রেমিককে নিয়ে থানা, পুলিশ আর আদালতের ঝামেলায়। এরইমধ্যে আরও একটি দুঃসংবাদ পেলেন তিনি।

তবে ভালো খবর হলো, অ্যাপার্টমেন্ট হাউজে আগুন লাগার ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। অভিনেত্রীও এই মুহূর্তে ভারতের বাইরে অবস্থান করছেন বলে জানা গেছে।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রের খবর অনুযায়ী, রাত আটটা নাগাদ নার্গিস দত্ত রোডের নাওরোজ হিল সোসাইটির ১৪ তলায়  রান্নাঘর থেকে আগুন লাগে ও ছড়িয়ে পড়ে। ওই সোসাইটিতেই একটি ৫ বিএইচকে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে জ্যাকলিনের।  জ্যাকলিন ফার্নান্দেজ ১৭ তলা ভবনের ১৫ তলায় থাকেন।আগুন লেগেছে তার ঠিক নিচের তলায়। তাপে কতটা ক্ষতি হয়েছে অভিনেত্রীর ফ্ল্যাটে সেটা অজানা।আরও জানা গেছে, রাত ৮টা নাগাদ নার্গিস দত্ত রোডের নওরোজ হিল সোসাইটির ১৪ তলায় আগুন লাগে।

দমকলের অন্তত ৪টি ইঞ্জিন ও অন্যান্য যান দ্রুত পৌঁছায় ঘটনাস্থলে। প্রায় ঘণ্টা দেড়েকের চেষ্টায়, রাত ৯টা ৩৫ নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। বাড়ির জিনিসপত্র ও কাঠের আসবাবেই সীমাবদ্ধ ছিল আগুন। ফলে ভয়াবহ দুর্ঘটনা ঘটেনি।

২০২৩ সালে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার এই সোসাইটিতে অ্যাপার্টমেন্ট কেনেন অভিনেত্রী জ্যাকলিন। গত জুলাই মাসে, তার নতুন বাড়ির বাইরের অংশের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই বিল্ডিংয়ে একাধিক ধরনের বাসস্থানের অপশন আছে যার মধ্যে স্যুইট, পেন্টহাউজ, স্কাই ভিলা ও ম্যানসনও রয়েছে।

আরও পড়ুন: প্রাক-বিবাহ অনুষ্ঠানে চোখ ধাঁধানো যেসব উপহার দিলেন তারকারা

জানা গেছে, জ্যাকলিন মুম্বাইয়ের বান্দ্রার পালি হিল এলাকায় থাকেন সেখানে তার প্রতিবেশী হলেন, সালমান খান, শাহরুখ খান, সাইফ আলী খান, কারিনা কাপুর খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, ইমরান হাশমি, সঞ্জয় দত্তসহ আরও অনেকে।
 
এদিকে জ্যাকলিন এখন ব্যস্ত হলিউডে। খুব শীঘ্রই হলিউডে আত্মপ্রকাশ করবেন  জ্যাকলিন ফার্নান্দেজ । ওই সিনেমাতে হলিউডের অ্যাকশন তারকা জঁ ক্লদ ভন ড্যামের সঙ্গে দেখা যাবে তাঁকে। কিছুদিন আগে অভিনেত্রী নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছিলেন এ কথা।

জ্যাকলিনের বাড়িতে আগুন লাগার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটা দেখেই অনেকেই উদ্বেগ প্রকাশ করেছেন। ফ্ল্যাটের ভিতর কতটা কী ক্ষয় ক্ষতি হয়েছে সেটা নিয়েও চিন্তায় ভক্তরা।

বিভি/জোহা/এজেড

মন্তব্য করুন: